November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জে বেড়েছে চুরি প্রশাসন নিরব

কিশোরগঞ্জে বেড়েছে চুরি প্রশাসন নিরব

কিশোরগঞ্জে বেড়েছে চুরি প্রশাসন নিরব

কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধিঃ  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় বিভিন্ন এলাকায় চুরির মাত্রা বেড়ে গেছে কিস্তু প্রশাসন নিরভ। গত দুই সপ্তাহের ব্যাবধানে পল্লী বিদ্যুতের  ১০ কেভির ৫ টি ট্রান্সফরমার এবং দুইটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বৈদ্যুতিক ফ্যান, মর্টার এমনকি চেয়ার টেবিলসহ চুরি করে নিয়ে যায় চোরের দল। 
এ ঘটনায় উদ্বেগ জানিয়ে মঙ্গলবার উপজেলা আইনশৃঙ্খলার মাসিক মিটিংয়ে চুরি যাওয়া মালামাল উদ্ধারসহ প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণের জন্য অভিযোগ জানিয়েছেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শরিফা আক্তার।
উপজেলা পল্লী বিদ্যুতের এজিএম জিয়াউল ইসলাম আইনশৃঙ্খলার মাসিক  মিটিংয়ে জানান, গত দু সপ্তাহের ব্যাবধানে চাঁদখানা ইউনিয়নের চন্ডির বাজার এলাকাসহ বিভিন্ন এলাকায় ১০ কেভির ৫ টি ট্রান্সফরমার চুরি হয়ে যায়। ট্রান্স ফরমার চুরি যাওয়ার ফলে একদিকে গ্রাহকদের ভোগান্তি বেড়ে যায় অপর দিকে সরকারী সম্পদের ক্ষতি হচ্ছে জানিয়ে তিনি ট্রান্স ফরর্মার চুরি ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জোরালো অনুরোধ জানিয়েছেন। 
সভায় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শরিফা আক্তার বলেন, গত সপ্তাহখানেক আগে চাঁদখানা ইউনিয়নের চাঁদখানা সরঞ্জাবাড়ি এবং চাঁদখানা বাবুপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তালা ভেঙ্গে চোরের দল স্কুলের মটার্র, বৈদ্যুতিক ফ্যান এবং চেয়ারটেবিলসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটঁনায় স্ব স্ব প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকরা থানায় অভিযোগ জানালেও পুলিশ এখন পর্যন্ত কোন কার্যকর  ব্যাবস্থা গ্রহন না করায় বিদ্যালয়ের  শিক্ষক শিক্ষাথর্ীদের মধ্যে ভিতিকর পরিস্থিতি বিরাজ করছে। কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল অভিযোগ পাওয়ার কথা অস্বীকার করে বলেন, আমি কোন অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।