December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জে লাঙ্গল প্রতীকের নির্বাচনী বর্ধিত সভা

কিশোরগঞ্জে লাঙ্গল প্রতীকের নির্বাচনী বর্ধিত সভা

কিশোরগঞ্জে লাঙ্গল প্রতীকের নির্বাচনী বর্ধিত সভা

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ৯ নং মাগুড়া ইউনিয়নে মঙ্গলবার সন্ধায় মাগুড়া ইউনিয়নের মাগুড়া বাসস্টান সংলগ্ন চাতালে এ নির্বাচনী বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য রশিদুল ইসলাম।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা শাখার আহবায়ক ও নীলফামারী-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল, 

বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ উপজেলার জাতীয় পার্টির আহবায়ক রেজাউল আলম স্বপন,সদস্য সচিব রশিদুল ইসলাম রশিদ। জাতীয় ছাত্র সমাজের আহবায়ক আশরাফুল ইসলাম, সাবেক ছাত্র সমাজের সভাপতি শামীম হোসেন বাবু প্রমুখ। 
৯ নং মাগুড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে জনগণের মূল্যবান ভোট টি দিতে নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য আহসান আদেলুর রহমান আদেল নিজেই মাঠ পর্যায়ে কাজ করছেন। তিনি তার মনোনিত প্রার্থী অধ্যাপক আক্তারুজ্জামান (মিঠু) কে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে মরহুম প্রেসিডেন্ট এরশাদের হাতকে শক্তিশালী করার জন্য ইউনিয়নের সকল মানুষকে ধর্ম, বর্ন, নির্বেশেষে মিঠু ভাইকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে সকলকে তার পাশে থেকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।