December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কিশোরগঞ্জে সবার উপরে রয়েছে লাঙ্গল প্রতীকের হোসেন শহীদ সোহরাওয়ার্দী

কিশোরগঞ্জে সবার উপরে রয়েছে লাঙ্গল প্রতীকের হোসেন শহীদ সোহরাওয়ার্দী

কিশোরগঞ্জে সবার উপরে রয়েছে লাঙ্গল প্রতীকের হোসেন শহীদ সোহরাওয়ার্দী

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ কিশোরগঞ্জ উপজেলায় তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর ইউপি নির্বাচনে সবার উপরে রয়েছেন লাঙ্গল প্রতীক নিয়ে হোসেন শহীদ সোওরাওয়ার্দী (গ্রেনেট বাবু)। 
তিনি বাস,ট্রাক,মাইক্রোবাস সমিতির ১১ বছর -২২০ এর সাবেক সভাপতি ও কিশোরগঞ্জ দোকান মালিক সমিতির সাধারণ সম্প্দক হিসাবে ১৩ বছর দায়িত্ব ছিলেন। রিস্কা ও ভ্যান সমিতির সভাপতি ছিলেন ছয় বছর। তার সময়ে কিশোরগঞ্জে গরুর হাট, সাইকেলের হাট, ছাগলের হাট, তিনি প্রতিষ্ঠা করেন। ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ঘুরে জানা যায়, তার প্রচার-প্রচরণায় গ্রাম পর্যায়ে তার নাম সবার মুখে মুখে। এবং অনেকে শ্লোগান দেয় যে, জয় হবে লাঙ্গলের এটা নিশ্চিত।

১ নং বাজেডুমরিয়া গ্রামে সফিকুল ইসলাম বলেন এবারে লাঙ্গল মার্কার জয় নিশ্চিত। কারণ গ্রেনেট ভাইকে সকলের সাথে মিলিয়ে কাজ করতে পারেন।
৪ নং ওয়ার্ডের সমসের আলী বলের গ্রেনেট বাবু ছেলেটা ভাল। তাক ছাড়া আর কাক ভোট দেমো বাহে।
৯ নং ওয়ার্ডের আব্বাস আলী বলেন বাবা মুই একবার একটা সমস্যাত পরছিনু। গ্রেনেট বাবু মোক যে সাহায্য টা করছে বাবা মুই জীবনেও ভুলিম না।
তিনি বলেন তার রাজনৈতিক জীবনে তিনি অজস্র মানুষের পাশে দিন-রাত তাদের উপকার করেছেন। তিনি অপরের সহায়তা করতে গিয়ে জেল হাজত ও খেটেছেন। তিনি তার পড়েও পিছপা হয়নি। তিনি আরোও বলেন আমার পরিচয় আমি দেব না। সাধারণ মানুষ বলবে আমি তাদের পাশে কতটুকু কাজ করেছি। তাই কিশোরগঞ্জ সদর ইউনিয়নের সর্ব সাধারণের কাছে এটাই বলবো তাদের মূলবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করার জন্য আহবান করছি। 
তিনি চেয়ারম্যান হলে কিশোরগঞ্জ উপজেলাকে ডিজিটাল উপজেলায় পরিণত করবেন। তিনি আরো বলেন কিশোরগঞ্জ বাজারের ইউ ড্রেনগুলো জরাজিন্ন তাই আমি চাই বাজারের ইউ ড্রেনগুলো পরিস্কার করা অতিব প্রয়োজন। পাশাপাশি তিনি তার অবস্থান থেকে সাধারণ মানুষের পাশে থাকবেন সব সময়।