January 18, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কুমেদপুর ইউনিয়নে নব নির্বাচিত চেয়ারম্যান আমিনুলের দায়িত্ব গ্রহন

কুমেদপুর ইউনিয়নে নব নির্বাচিত চেয়ারম্যান আমিনুলের দায়িত্ব গ্রহন

কুমেদপুর ইউনিয়নে নব নির্বাচিত চেয়ারম্যান আমিনুলের দায়িত্ব গ্রহন

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ উপজেলার কুমেদপুর ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান সাংবাদিক আমিনুল ইসলাম আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেছেন। বুধবার সকাল ১১টায় চেয়ারম্যানের কার্যালয়ে সমন্বয় কমিটির এক সভার মাধ্যমে তিনি ইউনিয়ন পরিষদের দায়িত্বভার গ্রহন করেন।
রসুলপুর মাহতাবিয়া স্কুল এন্ড কলেজ মাঠে ওই অনুষ্ঠানে সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশফাক চৌধুরী ফুয়াদের সভপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেক সাংসদ আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাংগাঠনিক সম্পাদক শফিউর রহমান মন্ডল মিলন,উপজেলা আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ খলিলুর রহমার , কুমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ইব্রাহিম লাবু, অধ্যক্ষ আবেদ আলী প্রমুখ।

এসময় ইউনিয়ন পরিষদ কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ইউনিয়ন আওয়ামীলীগ, ওয়ার্ড আওয়ামীলীগ, সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। দায়িত্ব গ্রহন করে সাংবাদিক আমিনুল ইসলাম বলেন, তিনি এলাকার উন্নয়নে সবাইকে নিয়ে একসাথে কাজ করবেন। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।তিনি আরোও বলেন সবকিছুর সাথে আপোষ করলেও মাদক আর জুয়ার সাথে আপোষ করবো না।

এরপর দোয়া অনুষ্ঠিত হয়। সাংবাদিক আমিনুল ইসলামের দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে সহস্রাধিক নারী পুরুষ রসুলপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপস্থিত চিল।
১১ নভেম্বর নৌকা মার্কার প্রার্থী আমিনুল ইসলাম বেসরকারীভাবে নির্বাচিত হয়। গত ২৭ ডিসেম্বর রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে তিনি শপথ গ্রহন করে বুধবার আনুষ্ঠানিকভাবে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন করেন।