January 21, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

খানসামার হোসেনপুর ডিগ্রি কলেজে "স্বাধীনতার ডাক" প্রামাণ্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত

খানসামার হোসেনপুর ডিগ্রি কলেজে "স্বাধীনতার ডাক" প্রামাণ্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত

খানসামার হোসেনপুর ডিগ্রি কলেজে “স্বাধীনতার ডাক” প্রামাণ্যচিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত

এস.এম.রকি, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলায় নাসরিন ইসলাম নির্মিত ৫৩ মিনিটের প্রামাণ্যচিত্র “স্বাধীনতার ডাকটিকিট” প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮জানুয়ারী) বিকেলে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও হোসেনপুর ডিগ্রি কলেজের ব্যবস্থাপনায় অত্র কলেজ মাঠে এ প্রামাণ্যচিত্র প্রদর্শিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাধীনতার ডাকটিকিট প্রকাশ ও প্রচারের অন্যতম অবদানকারী সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

এসময় উপস্থিত ছিলেন ওসি কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, হোসেনপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোনায়েম খান, খানসামা ডিগ্রি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম, হোসেনপুর ডিগ্রি কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকগণ এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।