June 18, 2021

Jagobahe24.com news portal

Real time news update

গাইবান্দা কালিবাড়ী মন্দির পরিদর্শন করেন এমপি গোপাল

গাইবান্দা কালিবাড়ী মন্দির পরিদর্শন করেন এমপি গোপাল

গাইবান্দা কালিবাড়ী মন্দির পরিদর্শন করেন এমপি গোপাল

প্রতিমা ভাংচুরকারীরা স্বাধীনতার পরাজিত শক্তি

ভ্রাম্যমান প্রতিনিধি ঃ দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রতিমা ভাংচুরকারীরা স্বাধীনতার পরাজিত শক্তি। এরা দেশে বিদ্যমান ধর্মীয় শান্তি বিনষ্টের চেষ্টা করছে। এদের দমন করার জন্য আমাদের সম্মিলিতভাবে ঐক্যবদ্ধ হতে হবে। মুক্তিযুদ্ধে আমরা যেভাবে পড়েছিলাম একইভাবে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। তাদের বিরুদ্ধে আরেকটি যুদ্ধ করতে হবে আমাদের। আমরা বিশ্বাস করি অল্প সময়ের মধ্যে যারা এই ঘটনা ঘটিয়েছে তারা চিহ্নিত হবেন।
৫ ফেব্রুয়ারি ২০২১ শুক্রবার সকালে গাইবান্দা শহরের ডি-এইড রোডস্থ কালিবাড়ী মন্দির পরিদর্শনে গিয়ে এমপি গোপাল এসব কথা বলেন।
এমপি গোপাল আরো বলেন, দেশের অসাম্প্রদায়িক চেতনা এবং সকল ধর্মের সম্প্রীতিই হচ্ছে বাংলাদেশের ঐতিহ্য। যা বিগত হাজার বছর যাবত এদেশের মানুষ ধরে রেখেছে। এই সম্প্রীতি বিনষ্টের প্রক্রিয়া চালাচ্ছে। এর মধ্যে ভাস্কর্য নিয়ে একটি মহল বিভিন্ন মিথ্যাচার করেছিল এবং যে মিথ্যাচার এর প্রেক্ষিতে তারা বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও ভাস্কর্যে আঘাত হেনেছে। যারা দেশের বিভিন্ন অঞ্চলে বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে কথা বলে, তারাই প্রতিমা ভাংচুরে সাথে জড়িত। তাদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।
এসয় উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও কালিবাড়ী মন্দির কমিটির নেতৃবৃন্দ।