October 18, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গাইবান্ধার সাদুল্লাপুরে সাউন্ডবক্সে ওয়াজ বাজিয়ে স্ত্রীকে হত্যাচেষ্টা ইমামের

গাইবান্ধার সাদুল্লাপুরে সাউন্ডবক্সে ওয়াজ বাজিয়ে স্ত্রীকে হত্যাচেষ্টা ইমামের

গাইবান্ধার সাদুল্লাপুরে সাউন্ডবক্সে ওয়াজ বাজিয়ে স্ত্রীকে হত্যাচেষ্টা ইমামের

গাইবান্ধা ঃ পরকীয়ায় বাধা দেওয়ায় সাউন্ডবক্সে উচ্চস্বরে ওয়াজ বাজিয়ে স্ত্রীকে নির্যাতন-আগুনে পুড়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্বামী মাওলানা শরিফ মাহমুদের বিরুদ্ধে। তিনি পেশায় একজন ইমাম।দগ্ধ-নির্যাতনের শিকার খুশি বেগমের বাড়ি গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের বদলাগাড়ি গ্রামে। তিনি গাজীপুরের শ্রীপুরের নতুনবাজার এলাকায় স্বামী সঙ্গে ভাড়া বাসায় থাকতেন।
বর্তমানে তিনি রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) হাসপাতালের চিকিৎসক জানিয়েছেন খুশি বর্তমানে শঙ্কামুক্ত রয়েছেন।

এর আগে ১৮ সেপ্টেম্বর দিনগত রাত ৩ টার দিকে খুশির উপর নির্যাতন চালায় স্বামী মাওলানা শরিফ মাহমুদ।

এ ঘটনায় খুশির বাবা হোসেন আলী ২২ সেপ্টেম্বর রাতে শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

খুশির পরিবার জানায়, পারিবারিকভাবে ২০১৯ সালের জুনে গাইবান্ধা সদর উপজেলার বল্লমঝাড় এলাকায় শরিফের সঙ্গে বিয়ে হয় খুশির। বিয়ের পর স্ত্রীকে নিয়ে শ্রীপুরে ভাড়াবাসায় থাকতেন শরিফ। সেখানে স্থানীয় ইয়াকুব আলী জামে মসজিদে ইমামতি করেন তিনি।

খুশি ও পরিবারের সদস্যদের অভিযোগ, সম্প্রতি শরীফ পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে দুজনের মধ্যে দাম্পত্য কলোহ চলছিল। ১৮ সেপ্টেম্বর অন্য নারীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলায় বাধা দেওয়ায় জের ধরে সাউন্ডবক্সে উচ্চস্বরে ওয়াজ বাজিয়ে খুশির ওপর অমানুষিক নির্যাতন চালান অভিযুক্ত শরিফ মাহমুদ। এতেও তার ক্ষোভ মেটেনি। দিনগত রাত ৩টার দিকে খুশির শরীরে আগুন ধরিয়ে দেন শরীফ। পরে খুশির চিৎকারে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমাম হোসেন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।