November 27, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গোবিন্দগঞ্জে ওষুধ ব্যবসায়ী দিলিপ কুমারের জেল জরিমানা

গাইবান্ধা ঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে সিটি মেডিকেল চেম্বারে নিষিদ্ধ নেশাজাতীয় ওষুধ সেবনকারী দুই ক্রেতা ও বিক্রেতা দিলিপ কুমার সরকারকে তিন মাসের জেল ও ২০ হাজার ৩শ’ টাকা জরিমানা করা হয়েছে। দিলিপ কুমার মৃত ধনিরাম সরকারের ছেলে। আজ শুক্রবার সকালে তাদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে পৌরশহরের হাইস্কুল মার্কেটের নতুন ভবনে অবস্থিত সিটি মেডিকেল চেম্বারে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তারা অভিযান চালায়। অভিযানে ৯৫ পিচ ট্যাপেন্ডাডল ও প্রায় একশ’ পিচ সিডাকসিন উদ্ধার করা হয় এবং নেশাজাতীয় ওষুধ কিনতে আসা তিন সেবনকারীকে আটক করা হয়। ঘটনাস্থলে উপস্থিত হয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী (ভূমি) কর্মকর্তা তরিকুল ইসলাম বিক্রেতা দিলিপ কুমার সরকারকে তিন মাসের জেল ও বিশ হাজার টাকা জরিমানা এবং সেবনকারী তিন ক্রেতাকে ১শ’ টাকা করে জরিমানা ও তিন মাসের জেল শুনানি দেন। এসময় জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারী পরিচালক (ভার:) মোহাম্মদ শরিফ উদ্দিন ও ইন্সপেক্টর আনোয়ারুল হাবিব উপস্থিত ছিলেন।
পরে উদ্ধার করা নিষিদ্ধ ওষুধগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।
বিষয়টি নিশ্চিত করে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের মোহাম্মদ শরিফ উদ্দিন জানান, শুক্রবার সকালে আটক দিলিপ সহ সেবনকারী ক্রেতা তিন জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।