January 24, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

গোবিন্দগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যানের উপর হামলা

গাইবান্ধা।।
গাইবান্ধার গোবিন্দগঞ্জে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতিক নিয়ে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান আনিছকে  কুপিয়ে আহত করেছে বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকরা।
 ঘটনাটি ঘটেছে ২৬ ডিসেম্বর রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার শালমারা ইউনিয়নের বালুয়া এলাকায়।
জানা গেছে, ভোট গ্রহণ শেষে রাত সাড়ে ১০টার দিকে দুই কেন্দ্রের ফল নিয়ে জামাতা জিন্না মিয়ার মোটরসাইকেলে উপজেলা পরিষদের দিকে যাচ্ছিলেন আনিছুর রহমান আনিছ। তারা বালুয়া এলাকায় পৌঁছালে একই দলের পরাজিত বিদ্রোহী প্রার্থী আইয়ূব আলী ও তার কর্মী-সমর্থকরা তাদের উপর অতর্কিত হামলা চালায়।
হামলাকারীরা প্রথমে জিন্না মিয়ার মাথায় আঘাত করে। কিন্তু তার মাথায় হেলমেট থাকায় তিনি সামান্য আহত হন। পরে নব-নির্বাচিত চেয়ারম্যান আনিছুর রহমানের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে তারা। ঘটনার পর স্থানীয় লোকজন ও আনিছুরের কর্মী-সমর্থকরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
আহত আনিছুরের সঙ্গে থাকা তার ভাগিনা সিদ্দিকুর রহমান বলেন, আইয়ূব আলী ভোটে হেরে আমার মামাকে হত্যাচেষ্টা করেছে। বর্তমানে মামার অবস্থা সংকটাপন্ন। আমরা এই ঘটনার সুষ্ঠু তদন্তসহ বিচার দাবি করছি।