October 19, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ছাত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড, লম্পট শিক্ষকের শাস্তি দাবি

ছাত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড, লম্পট শিক্ষকের শাস্তি দাবি

ছাত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ড, লম্পট শিক্ষকের শাস্তি দাবি

সিরাজগঞ্জের শাহজাদপুরে ছাত্রীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে হায়দার আলী নামে এক শিক্ষকের শাস্তির দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।  

সোমবার দুপুরে এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে। হায়দার আলী খুকনী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক।

জানা যায়, খুকনী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বিএসসি শিক্ষক হায়দার আলী খুকনি মোল্লাপাড়ায় দীর্ঘদিন ধরে কোচিং বাণিজ্য চালিয়ে আসছেন। সোমবার সকালে ওই কোচিং সেন্টারে পড়ানোর সময় তার স্কুলের এসএসসি পরিক্ষার্থী এক ছাত্রীকে নিয়ে পাশের রুমে অনৈতিক কর্মকাণ্ড শুরু করে। দীঘ সময় তিনি ওই রুম থেকে বের না হওয়ায় ছাত্র-ছাত্রীরা বেড়ার ফাঁক দিয়ে উঁকি মেরে তাকে ওই ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। এতে তারা ক্ষুব্ধ হয়ে ওই রুমে তালা লাগিয়ে দেয়। 

মুহূর্তে বিষয়টি এলাকাবাসীর মধ্যে জানাজানি হয়ে যায়। এ সময় সেখানে উৎসুক মানুষের ভিড় বাড়তে থাকে। অবস্থা বেগতিক দেখে খুকনী বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য হাসমত আলী ওই শিক্ষক ও ছাত্রীকে সেখান থেকে বের করে বাড়ি পাঠিয়ে দেয়। এরপর এলাকাবাসী শিক্ষক হায়দার আলীর শাস্তির দাবিতে এলাকায় বিক্ষোভ মিছিল বের করে। 

মিছিল শেষে তারা এ বিষয়ে খুকনী বহুমুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি হাজী অনিক আহমেদ ফিরোজের কাছে ওই শিক্ষকের শাস্তি দাবি করেন। তিনি এ বিষয়ে পদক্ষেপ নেয়ার আশ্বাস দিলে মিছিলকারীরা শান্ত হয়। এর আগেও শিক্ষক হায়দার আলী এ ধরণের বেশ কয়েকটি ঘটনা ঘটিয়েছেন। প্রতিবারই তিনি প্রভাবশালীদের দ্বারা পার পেয়ে যাওয়ায় তার এ অনৈতিক কর্মকাণ্ড অব্যহত আছে বলে জানায় এলাকাবাসী।

অনিক আহমেদ ফিরোজ বলেন, ঘটনাটি অত্যন্ত নিন্দনীয় ও দুঃখজনক। আমরা এ ঘটনায় হতাশ হয়েছি। অচিরেই মিটিং করে শিক্ষক হায়দার আলীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে শিক্ষক হায়দার আলীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার স্বাক্ষাৎ পাওয়া যায়নি।

এনায়েতপুর থানার এসআই আব্দুল লতিফ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসী অভিযোগের প্রাথমিকভাবে প্রমাণ পাওয়া গেছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।