August 2, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পীরগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল ইয়াছিনের

ঈদের আগে-পরে দুর্ঘটনায় প্রাণ গেছে ২৯৫ জনের

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর নিহত

জে ইতিঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট এলাকায় ভুপাল রায় (৫০) নামে এক মোটরসাইকেল আরোহীর  নিহত হয়েছে।  ১৭ জুন বৃহস্পতিবার দুপুর আনুমানিক ২টা ১৫মিনিটে। 
জানা যায়, নিহত ভুপাল রায় হালখাতার দাওয়াত খেতে সদর উপজেলার আকচা ইউনিয়নের বলদিয়া বাজারে যাচ্ছিল। পথিমধ্যে ঢোলারহাট ইউনিয়ন পরিষদ সংলগ্ন রুহিয়া-ঠাকুরগাঁও সড়কে বিপরীতে দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মাথা থেতলে যায় এবং তার মৃত্যু হয়।  মোটরসাইকেল চালক সনু বর্মন অক্ষত অবস্থায় বেচে যায়। নিহত ভুপাল রায় পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার পাল্টা পাড়া গ্রামের মৃত প্রমোত রায়ের ছেলে। 
এ ব্যাপারে রুহিয়া থানার ওসি চিত্ত রঞ্জন রায় বলেন, মোটরসাইকেল যোগে আটোয়ারী হতে পুরাতন ঠাকুরগাঁও যাওয়ার সময় ঢোলারহাট ইউনিয়ন পরিষদের ২ শত গজ উত্তরে মোটরসাইকেল সাথে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মাথা থেতলে যায় এবং তার মৃত্যু হয়। তবে মোটরসাইকেল ড্রাইভার অক্ষত অবস্থায় বেচে যায়। ঘাতক ট্রাকটিকে ধরতে সক্ষম হইনি তবে ট্রাকটিকে ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।