January 19, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

সড়ক দুর্ঘটনায় কালীগঞ্জের গার্মেন্টস ব্যাবসায়ী চট্রগ্রামে নিহত

সড়ক দুর্ঘটনায় কালীগঞ্জের গার্মেন্টস ব্যাবসায়ী চট্রগ্রামে নিহত

পলাশবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

গাইবান্ধা ঃ গাইবান্ধার পলাশবাড়ীতে হাসপাতালে থেকে ওষুধ আনতে গিয়ে প্রাণ নিয়ে বাড়িতে ফিরতে পারলেননা শহরের খাদ্যগুদাম জামে মসজিদের সাবেক মোয়াজ্বিন মুন্সি আনসার আলী মন্ডল (৬৫)। অজ্ঞাত যানবাহনের চাকায় পিষ্ট হয়ে তিনি মর্মান্তিক ভাবে নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, পৌরশহরের উদয়সাগর গ্রামের মৃত বাচ্চা মন্ডলের ছেলে মুদি দোকানী আনসার আলী শারীরিক অসুস্থতায় বুধবার রাত ১০টার দিকে বাড়ি থেকে বেরিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওষুধ আনতে যাচ্ছিলেন।
শহরের অদূরে পলাশবাড়ী-গাইবান্ধা সড়কে গ্রামীণ ব্যাংকের সামনে অজ্ঞাত একটি যানবাহন তাকে চাপা দেয়। সজ্ঞাহীন গুরুতর আহত অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে প্রথমতঃ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে চিকিৎসার জন্য রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ২ মেয়ে, নাতী-নাতনী,ভাই-বোন,পাড়া-প্রতিবেশি, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্খীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বাদ যোহর নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়। দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান মাসুদ।