October 24, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পাকেরহাটে যাত্রা শুরু করলো গুড লাইফ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার

পাকেরহাটে যাত্রা শুরু করলো গুড লাইফ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার

পাকেরহাটে যাত্রা শুরু করলো গুড লাইফ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ রোগীদের ২৪ ঘন্টা মানসম্মত সেবা দেওয়ার লক্ষ্যে দিনাজপুরের খানসামা উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র পাকেরহাটে যাত্রা শুরু করলো গুড লাইফ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার।

বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যায় উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র ও গ্রামীণ শহর পাকেরহাটে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে গুড লাইফ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা.মো. মিজানুর রহমান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক ডা.হাসানুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.নারায়ণ চন্দ্র রায় জয়, ওসি শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোখলেছুর রহমান ও সাবেক ডেপুটি কমান্ডার আজিজুল হক, দিনাজপুর ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান নিউ এবং গুড লাইফ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, বিভিন্ন পর্যায়ের স্বাস্থ্যকর্মীগণ ও সুধী সমাজ।