August 4, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পার্বতীপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

পার্বতীপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

পার্বতীপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অবস্থান

আল মামুন মিলন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের পার্বতীপুরে প্রেমীকা তার প্রেমীকের বাড়ীতে বিয়ের দাবী তুলে অবস্থান নিয়েছে গত ৩ দিন ধরে। ঘটনার পর থেকে প্রেমীক বিজ্ঞান (৩০) বাড়ী থেকে পলাতক রয়েছে।এদিকে পরিবারের লোকজন মেয়েটিকে বাড়ীর বাইরে বের করে দিয়ে দরজা তালাবদ্ধ রেখেছে।
জানা যায়, উপজেলার রামপুর ইউনিয়নের পুর্ব হুগলিপাড়া গ্রামের ইদ্্িরস আলীর ছেলে মাহামুদুল হাসান বিজ্ঞানের (৩০) সাথে পাশ্ববর্তী দরিখামার গ্রামের মৃত মজিবর রহমানের মেয়ে মেহেরুন্নেছা লিজা (২৮) পরিচয়ের এক পর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত (২৮জানুয়ারী) বৃহস্পতিবার দুজনের বিয়ের কথা পাকাপাকি হলে মন্মথপুর ভবের বাজার চাকলাহাটে যায় তারা। ঘুরাফেরার একপর্যায়ে স্থানীয়দের সন্দেহ হলে মডেল থানা পুলিশের হাতে সোপর্দ করা হয় দুজনকে। পরে এদেরকে আদালতে পাঠায় পুলিশ।
পরদিন জামিনে বেরিয়ে এসে বাড়ীতে বিয়ের কথাবার্তার এক পর্যায়ে বিজ্ঞান উধাও হয়। এসময় প্রেমীককে খুজে না পেয়ে বিয়ের দাবী তুলে বিজ্ঞানের বাড়ী দরিখামারে অবস্থান নেয় লিজা। অবস্থান নেয়ার পর ওই বাড়ীর লোকজন লিজাকে বের করে দরজা তালাবদ্ধ করে দেয়। বর্তমানে লিজা এখন একই দাবীতে তালাবদ্ধ বাড়ীর দরজার সামনে অনশন করছে। এসময় বিজ্ঞানের পরিবারের কাউকে পাওয়া যায়নি। বিজ্ঞান বিভিন্ন বাড়ীতে গৃহ শিক্ষক হিসাবে শিক্ষার্থীদের পড়াতো বলে জানায় যায়। স্থানীয় বাসিন্দা বাইজিদ হোসেন জানান গত ৩ দিন ধরে বিষয়টি আমরা জেনেছি। দুই পরিবারের আলাপ আলোচনার মাধ্যমে ঘটনাটি সুরাহার চেষ্টা চালিয়ে যাচ্ছি।