August 4, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পার্বতীপুরের পল্লীতে নিজ জমিতে আমন ধানের চারা রোপন করতে গেলে প্রতিপক্ষের বাঁধা॥

পার্বতীপুরের পল্লীতে নিজ জমিতে আমন ধানের চারা রোপন করতে গেলে প্রতিপক্ষের বাঁধা॥

পার্বতীপুরে ৫ বছরের শিশুকে পুকুরে ছুড়ে হত্যা করেছে মা

আল মামুন মিলন, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের পার্বতীপুরে স্বামীর মিথ্যা অপবাদ সইতে না পেরে ৫ বছরের শিশু কন্যা হাসিকে পুকুরে ছুড়ে ফেলে হত্যা করেছে মা রতনা বেগম (৪০)। ঘটনাটি ঘটেছে উপজেলার পৌর শহরের গুলপাড়া মহল্লায় শুক্রবার দুপুরে। এ ঘটনায় রেলওয়ে পুলিশ মা রতনা বেগমকে আটক করেছে।
স্থানীয়রা জানায়, রতনা বেগমের সাথে পাশ্ববর্তী বদরগঞ্জ উপজেলার গোপীনাথপুর বোর্ডহাট গ্রামের আপন জ্যাঠাতো ভাই হাসিনুরের (৪৫) সাথে বিয়ে হয় ৭ বছর পূর্বে। এক পর্যায়ে সংসারে হাসি নামক শিশুটির জন্ম হয়। বিয়ের পর পরই দুজনের মধ্যে সম্পর্কের টানা পোড়েন ও পারিবারিক অশান্তি দেখা দেয়।
জানা যায়, স্বামী হাসিনুর কারনে অকারনে স্ত্রী রতনাকে সন্দেহ করতে থাকে হাসি তার সন্তান নয় বলে। এতে মানসিক ভাবে বির্পযস্ত হয়ে পড়ে মা রতনা বেগম। স্বামী হাসিনুর ঢাকায় গামেন্টস শ্রমিক হিসেবে কাজ করার সুবাদে রতনা গুলপাড়ায় তার বাবা নূর মোহাম্মাদের বাড়িতে বসবাস করত। এক পর্যায়ে শুক্রবার দুপুরে মনের রাগ, দুঃখ ও খোভে হাসিকে সে পাশ্ববর্তী পুকুরের পানিতে ছুড়ে দিলে পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়। অন্যান্য স্বজনরা শিশুটিকে খোজাঁ খুজি করলে রতনা শিশুটিকে পুকুরে নিক্ষেপ করেছে বলে স্বীকার করে। এলাকাবাসী মরদেহ পুকুর থেকে উদ্ধার করে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ ময়না তদন্তে পাঠায়। রেলওয়ে পুলিশ মা রতনা বেগমকে আটক করেছে।