December 8, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পীরগঞ্জে আ'লীগ প্রার্থীকে সমর্থন দিয়ে চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন জাপার চেয়ারম্যান প্রার্থী!

পীরগঞ্জে আ'লীগ প্রার্থীকে সমর্থন দিয়ে চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন জাপার চেয়ারম্যান প্রার্থী!

পীরগঞ্জে আ’লীগ প্রার্থীকে সমর্থন দিয়ে চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন জাপার চেয়ারম্যান প্রার্থী!

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
পীরগঞ্জে ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী‌কে সমর্থন জা‌নি‌য়ে চেয়ারম্যান পদ থেকে সরে দাঁড়ালেন জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী মোঃ আবু রায়হান। গতকাল শনিবার বেলা ১২ টার দিকে উপজেলার বড়দরগা ইউনিয়নে ওই ঘটনা ঘটেছে। আগামী ১১ নভেম্বর পীরগঞ্জের ১০ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানা গেছে, আগামী ১১ নভেম্বর পীরগঞ্জের ১৫ টি ইউনিয়নের মধ্যে ১০ টিতে ইউপি নির্বাচন হবে। উপজেলার বড়দরগা ইউনিয়নে জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ আবু রায়হান দলীয় প্রতীক লাঙ্গল পাওয়ার পর থেকেই নির্বাচনী প্রচারণা চালিয়ে আসছিলেন। গতকাল শনিবার তিনি ইউনিয়নটিতে আওয়ামী লীগের দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল হক কে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তারপরই তিনি তার লাঙ্গল প্রতীকের প্রচারণাও বন্ধ করে নৌকা প্রতীকে ভোটের জন্য গণসংযোগ শুরু করেছেন।

চেয়ারম্যান প্রার্থীতা থেকে সরে দাঁড়ানো মোঃ আবু রায়হান বলেন, বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল হক ভাই আর আমি একই গ্রামের বাসিন্দা। আমরা আমাদের ছোট মির্জাপুর গ্রামের মাটিতেই বড় হয়েছি। তাই একই গ্রামে দু’জন চেয়ারম্যান প্রার্থী থাকলে বিজয় লাভ করা কঠিন হবে। ফলে আমি এখন নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য গণসংযোগ শুরু করেছি। নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা নুরুল হক বলেন, নৌকা প্রতীকের বিজয় এমনিতেই নিশ্চিত। তবে তার (আবু রায়হান) প্রার্থীতা থেকে সরে দাঁড়ানোয় নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয় আরও সুনিশ্চিত হলো। তিনি আরও বলেন, আজ (গতকাল) বড়দরগা বাজারে আমার নির্বাচনী  কার্যালয়ে এসে রায়হান আমাকে সমর্থন জানিয়েছে।

উল্লেখ্য, বড়দরগা ইউনিয়নে আওয়ামী লীগের নেত্রী মাফিয়া আক্তার শিলা স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীকে নির্বাচন করছেন।