September 22, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

২৪ ঘণ্টায় বিশ্বে কমেছে সংক্রমণ-মৃত্যু

২৪ ঘণ্টায় বিশ্বে কমেছে সংক্রমণ-মৃত্যু

পীরগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ২৫

মোট মৃত্যু ২৩, মোট আক্রান্ত ৭১৬, নতুন সুস্থ্য ৪ জন সহ ৪৯১ জন, চিকিৎসাধীন ২০২ জন

পীরগঞ্জ(রংপুর)ঃ রংপুরের পীরগঞ্জে ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও মঙ্গলবার নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার পীরগঞ্জের গোলাপ উদ্দিন নামের ৮৪ বছর বয়সী করোনা আক্রান্ত হওয়ার পর উন্নত চিকিৎসার জন্য রংপুর ডেডিকেটেড করোনা হাসপাতালে ভর্তি ছিলেন এবং চিকিৎসাধীন অবস্থায় সেখানে মৃত্যুবরণ করেন। এছাড়াও বড় আলমপুর ইউনিয়নের আবু বক্কর সিদ্দিক(৬৪) পীরগঞ্জ হাসপাতালে অক্সিজেন চলাকালীন অবস্থায় মৃত্যু বরণ করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজেউন।

নতুন করে আরো ২৫ জন করোনা শনাক্ত হয়েছেন এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭১৬ জন। এদের মধ্যে নতুন সুস্থ্য ৪ জন সহ মোট ৪৯১ জন করোনা জয় করে সুস্থ্য আছেন। করোনা শুরু থেকে পীরগঞ্জে মৃত্যু হয়েছে ২৩ জনের। এছাড়াও বর্তমানে চিকিৎসাধীন আছে ২০২ জন। মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রুহুল আমিন বুলেট।
মঙ্গলবার নতুন করোনাক্রান্তরা হলেন-পীরগঞ্জ পৌরসভার মোজাহিদুল(৩২),মাসুদা (৪৮)।প্রজাপাড়ার লিয়া দাস(২৬),স্বাধান দাশ (৩৭) ও লিজা(২৭)।পঁচাকান্দরের শহিদুল (৪০)।ওসমানপুরের পৃতি রানী (৩৬),ধনশালার সুমন(৩৫)।
পীরগঞ্জ সদর ইউনিয়নের ফতেপুরের গোলাম হাসান(৪২)।
শানেরহাট ইউনিয়নের পবন পাড়ার জামিলা বেগম(২৫), মোসাব্বেরুল (২৮) ও মেস্তার আলী (৬৫)।পালানা সাহাপুরের সাইফুল ইসলাম(৬০)। বড়পাহাড়পুরের ইসমেতারা(৩২)।
রামনাথপুর ইউনিয়নের বড় রাজারামপুরের বুলবুলি(৪০)। একবারপুরের সীমা(৪৫)।চেরাগপুরের মিতু(২৭)।সায়েস্তাপুরের জোসনা (২৫)। আব্দুল্লাহপুরের খুকি মাই (৮৫)।রাধা কৃষপুরের শহিদুল(৫৮)।
বাঁশপুকুরিয়ার আনোয়ারা বেগম(৫৮)।

করোনা জয়ীরা হলেন-
পীরগঞ্জ পৌরসভার আঃ খালেক(৫৫) ও মোকছেদ আলী (৭৩)।
শানেরহাট ইউনিয়নের কাউয়াপুকুরের তৃষা (১৪)।পাঁচগাছী ইউনিয়নের জাহাঙ্গীরাবাদের শরিফুল ইসলাম(৩৯)।

বর্তমানে চিকিৎসাধীন ২০২ জন এর মধ্যে হোম আইসোলেসনে ১৯৬ জন এবং ৬ জন হাসপাতাল আইসোলেশনে আছেন।