December 2, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পীরগঞ্জে নতুন ৩ জন গ্রেফতার

পীরগঞ্জে নতুন ৩ জন গ্রেফতার

পীরগঞ্জে নতুন ৩ জন গ্রেফতার

পীরগঞ্জ রংপুর প্রতিনিধি ঃ
রংপুরের পীরগঞ্জের রামনাথপুর ইউনিয়নের বড় করিমপুর কসবা হিন্দু পল্লী মাঝিপাড়ায় সহিংসতার ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ নিয়ে ৪ টি মামলায় গ্রেপ্তার ব্যক্তির সংখ্যা দাঁড়াল ৬৯।

নতুন গ্রেপ্তারকৃতরা হলেন
উপজেলার ধুলগাড়ী গ্রামের আবুল হোসেনের ছেলে শাফিকুল ইসলাম (২৬), মাদারপুর গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে আশিকুর রহমান (২৪) ও বড় করিমপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে রাজিন ওরফে পলাশ (৩৫)। তাঁরা সহিংসতার ঘটনায় অগ্নিসংযোগ, লুটপাট ও ভাঙচুর মামলার আসামি।

পীরগঞ্জ থানার ওসি সরেস চন্দ্র জানান, সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ওই তিনজনকে গ্রেফতার করা হয়েছে । তাঁদেরকে আজ (গতকাল) মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ওসি আরও জানান, প্রযুক্তি ব্যবহার করে প্রকৃত অপরাধীদের গ্রেপ্তার করা হচ্ছে।

উল্লেখ্য, ফেসবুকের কমেন্ট বক্সে পবিত্র কাবাঘরের অবমাননাকর ছবি অভিযোগে ১৭ অক্টোবর রাতে পীরগঞ্জের রামনাথপুর ইউনিয়নের কসবা মাঝিপাড়ায় হিন্দু পল্লীতে উত্তেজিত জনতা হামলা চালিয়ে লুটপাট ও অগ্নিসংযোগ করে। ওই ঘটনায় পীরগঞ্জ থানায় ৪টি মামলা করেছে পুলিশ। এরমধ্যে ৩ টি ডিজিটাল নিরাপত্তা আইনে এবং একটি লুটপাট ও অগ্নিসংযোগে মামলা হয়েছে।