November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় মহিলাসহ আহত ৫!

পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় মহিলাসহ আহত ৫!

পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় মহিলাসহ আহত ৫!

পীরগঞ্জ রংপুর প্রতিনিধি ঃ

পীরগঞ্জে নির্বাচনী সহিংসতায় মহিলাসহ ৫ জন আহত হয়েছেন। গত শুক্রবার রাতে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ড জুনিদপুর গ্রামে দুই ইউপি মেম্বার প্রার্থীর সমর্থকের মাঝে সংঘর্ষের ওই আহত হয়।

জানা গেছে, আগামী ১১ নভেম্বর উপজেলার কাবিলপুর ইউনিয়নে ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ওই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ইউপি মেম্বার প্রার্থী হিসেবে তালা প্রতীকে আব্দুস সামাদ মিয়া ও ফুটবল প্রতীকে জাকির হোসেন প্রার্থী হন। নির্বাচন নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছে। শুক্রবার রাতে মেম্বার প্রার্থী জাকির হোসেন তার কর্মীসমর্থকদের নিয়ে মিছিল বের করে। একপর্যায়ে হঠাৎই জাকির হোসেনের কর্মী গোলজার হোসেন, নয়া মিয়া, মহসিন মিয়া, সিদ্দিক হোসেন, মেজা, জাহাঙ্গীর হোসেন সহ ২০/৩০ জনের একটি দল প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুস সামাদ মিয়ার বাড়ীতে হামলা চালিয়ে মারপিট করে। এ সময় আব্দুস সামাদ বাড়ীতে ছিলেন না বলে জানা গেছে। হামলা ও মারপিটে মেম্বার প্রার্থী সামাদের স্ত্রী রুবি বেগম (৩৫), ভাই সাদেক আলী (৫৭) ও আব্দুস সাত্তার মিয়া (৬০), বোন মেহেরান বেগম (৩৪) ও ভাতিজা ইউসুব আলী (১৯) গুরুতর আহত হন। তাদেরকে রাতেই পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে প্রার্থী সামাদ মিয়া বলেন, আমি ঘটনার সময় পার্শ্ববর্তী চতরাহাটে আমার ওষুধের দোকানে ছিলাম। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন তার লোকজন নিয়ে আমার বাড়ীতে হামলার পর মারপিট ও ধারালো ছোরা দিয়ে কুপিয়ে ৫ জনকে আহত করেছে। আহতদেরকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আমি মামলা জাকির হোসেনের বিরুদ্ধে মামলা করবো।