August 4, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

কালীগঞ্জে পাটক্ষেতে নিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক ৩

কালীগঞ্জে পাটক্ষেতে নিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আটক ৩

পীরগঞ্জে ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণ, আটক ২

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে অনৈতিক কাজের ভিডিও ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে এক গৃহবধু গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ২ ধর্ষককে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার বড় আলমপুর ইউনিয়নের পাটগ্রাম মৌজায়।
ধর্ষণের শিকার গৃহবধূ ও পুলিশ জানায়, প্রায় ৩বছর পূর্বে পাটগ্রাম মৌজার হাছেন আলীর সঙ্গে পাশ্ববর্তী পশুরামপুর গ্রামের সাইফুল ইসলামের কন্যা আদুরী বেগম সেতু’র পারিবারিকভাবে বিয়ে হয়। হাছেন সেতু দম্পতির সংসারে হাসনাত জাহান নামের ২বছরের পুত্র সন্তান রয়েছে।
প্রায় মাস তিনেক পূর্বে একই গ্রামের আব্দুল খালেক মিয়ার পুত্র রনি মিয়া (২২)’র লোলুপ দৃষ্টি পড়ে গৃহবধু আদরী বেগম সেতু’র প্রতি। বিভিন্ন লোভ-লালসা ও ফুসলিয়ে রনি ঐ গৃহবধুর সঙ্গে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। সম্প্রতি লম্পট রনি তার বন্ধু একই গ্রামের আলম মিয়ার পুত্র আল আমিন (২২), আজাহার আলীর পুত্র মামুন (২৫), মকবুল হোসেনের পুত্র আকতারুল (২৩) ও মেহেরুল (২৪)কে বিষয়টি জানায়।
সপ্তাহ খানেক পূর্বে এক দুপুরে রনি মিয়া সুকৌশলে ঐ গৃহবধুকে বাড়ি সংলগ্ন ভূট্রা ক্ষেতে মোবাইলযোগে ডাক দেয় এবং শারিরীক সম্পর্ক গড়ায়। এ দৃশ্য দুর থেকে রনির পরামর্শে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার বন্ধুরা ভিডিও ধারণ করে।ঘটনার ২দিন পর সন্ধ্যায় রনি আবারো ডাক দেয় গৃহবধু আদুরী বেগম সেতুকে। রনির ডাকে গৃহবধু বাড়ি সংলগ্ন ভূট্রা ক্ষেতে যাওয়া মাত্র ওঁতপেতে থাকা আল আমিন, মামুন, ও আকতারুল ধারণকৃত ভিডিও দেখিয়ে কুপ্রস্তাব দেয় এবং গণধর্ষণ করে।
এ সময় লম্পট রনি সেখান থেকে গা ঢাকা দেয়। এ ঘটনায় পীরগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত রনি ও আকতারুল নামের দু’জনকে আটক করেছে।