January 24, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পীরগঞ্জে মোটর সাইকেলসহ ৪ চোর গ্রেফতার!! চোরাই মটরসাইকেল জব্দ

পীরগঞ্জে মোটর সাইকেলসহ ৪ চোর গ্রেফতার!! চোরাই মটরসাইকেল জব্দ

পীরগঞ্জে মোটর সাইকেলসহ ৪ চোর গ্রেফতার!! চোরাই মটরসাইকেল জব্দ

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জে চোরাই মোটরসাইকেলসহ ৪জনকে আটক করে পুলিশ।
পুলিশ ও এজাহার সুত্রে জানা যায় শুক্রবার রাতে পীরগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খামার তাহেরপুর গ্রামের বারআমেরতল বাজারস্থ ফজলুল হক (৭০) এর চায়ের দোকানের সামনে সন্দেহজনক ঘোরা ঘুরি করায় তাদের মটরসাইকেলের মালিক না থাকায় সাদুল্লাহপুর থানার কিসমত তাজপুর গ্রামের লাল মিয়ার পুত্র সজীব মিয়া, একই থানা মিরপুর গ্রামের সাদা মিয়ার পুত্র রসুল ইসলাম রাসেল এবং পীরগঞ্জ থানার রামনাথপুর মুচিরগুদাম এলাকার হযরত আলীর দুদুর পুত্র সিরাজুল ইলাম স্বপনকে আটক করে পুলিশ।
আটকেরপর মোটর সাইকেলের মালিক ও কোথা হইতে মটরসাইকেলটি চুরি করিয়াছে সেই সংক্রান্তে জিজ্ঞাসাবাদ কৌশলে তারা এড়িয়ে যায়। তাৎক্ষণিক মটরসাইকেলটির মালিক সম্পর্কে কোন তথ্য পাওয়া যায় নাই। মটরসাইকেলটির মালিকের নাম, ঠিকানা সংগ্রহের চেষ্টা অব্যাহত আছে। পীরগঞ্জ থানা পুলিশ হেফাজতে থাকা চোরাই লাল রংয়ের ১৫০ সিসি পালসার মটর সাইকেল, চেসিস নং- MD2A11CY5HWM88941, ইঞ্জিন নং- DHYWHM28964, এবং মটর সাইকেলটির পিছনে লাগানো নাম্বার প্লেট অনুযায়ী রেজিঃ নং-গাইবান্ধা-ল-১১-১৬৪৬।
গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তাহাদের তথ্যের ভিত্তিতে ইং ২৫/১২/২০২১ তারিখ রাত্রী অনুমান ০৩.০০ ঘটিকার সময় গাইবান্ধা জেলার অন্তর্গত সাদুল্যাপুর থানাধীন জোড়আমেরতল এলাকা হইতে সক্রীয় আন্তঃজেলা মটরসাইকেল চোর দলের সর্দার মোঃ রিপন আলীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামী রিপন আলীর বিরুদ্ধে বিভিন্ন জেলায় মটরসাইকেল চুরি, দ্রুত বিচারসহ মোট ১০ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রহিয়াছে। ইহাছাড়াও অপর গ্রেফতারকৃত আসামী রসুল @ রাসেল এর বিরুদ্ধে মটরসাইকেল চুরিসহ মোট ০৪ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রহিয়াছে। পীরগঞ্জ থানার মামলা নং- ৩৪, তারিখ- ২৫/১২/২০২১ ইং, ধারা- ৩৭৯/৪১১ পেনাল কোড রুজু করা হয়।