December 2, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

পীরগঞ্জ(রংপুর) প্রতিনিধিঃ রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ নেতা এডভোকেট আজিজুর রহমান রাঙা-র মৃতুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

তিনি মঙ্গলবার (১২ অক্টোবর ২০২১) বর্ষীয়ান রাজনীতিবিদ পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজিজুর রহমান রাঙা নিজ বাড়ীতে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি চার মেয়ে, দুই ছেলে আত্মীয়-স্বজনসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

প্রবীণ এই নেতার মৃতুতে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সাংসদ আলহাজ্ব নুর মোহাম্মদ মন্ডল, উপজেলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নুরুল আমিন রাজা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম , সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, প্রেসক্লাব নেতা সাংবাদিক সরওয়ার জাহান, কবি সুলতান আহম্মেদ সোনা, মোকছেদ আলী সরকার, গোলাম কবির বিলু, রানা জামানসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ, আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠন, পীরগঞ্জ উপজেলার ১৫টি ইউপি চেয়ারম্যান, বিভিন্ন সরকারি কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন রাজনৈতিক নেতা-কর্মী, ব্যবসায়ী, সুধিজন এবং বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
তাঁর প্রথম জানাজা নামাজ মঙ্গলবার বাদ আসর পীরগঞ্জ সরকারি স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজা নামাজ বাদ এশা উপজেলার বড়দগাহ ইউনিয়নের বড় আমবাড়ী মরহুমের গ্রামের বাড়ীতে অনুষ্ঠিত হয়। পরে সেখানেই তার দাফন সম্পন্ন করা হবে বলে জানান মরহুমের পরিবার।

প্রসঙ্গত, বর্ষীয়ান রাজনীতিবিদ পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজিজুর রহমান রাঙা রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কারমাইকেল কলেজ ছাত্রসংসদের সাবেক এজিএস হিসেবে অতীতে দায়িত্ব পালন করেন।