July 29, 2021

Jagobahe24.com news portal

Real time news update

পীরগ‌ঞ্জে বীর মু‌ক্তি‌যোদ্ধা মিলন মেলা অনু‌ষ্ঠিত

পীরগ‌ঞ্জে বীর মু‌ক্তি‌যোদ্ধা মিলন মেলা অনু‌ষ্ঠিত

পীরগ‌ঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মিলন মেলা অনু‌ষ্ঠিত

পীরগঞ্জ (রংপুর) প্রতি‌নি‌ধিঃ
পীরগ‌ঞ্জে বীর মু‌ক্তি‌যোদ্ধা‌দের মিলন মেলা অনু‌ষ্ঠিত হ‌য়েছে। শ‌নিবার দুপু‌রে উপ‌জেলার বড় দরগাহ্ ইউ‌নিয়নের মির্জাপুর গ্রামে ইউপি চেয়ারম্যান বীর মু‌ক্তি‌যোদ্ধা নুরুল হক মন্ড‌লের আ‌য়োজ‌নে ও সভাপতিত্বে মিলন মেলা এবং সাংস্কৃ‌তিক অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠানে স্থানীয় এমপি জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী টেলিকনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন। অন্যানের মধ্যে বক্তব‌্য রা‌খেন-  উপ‌জেলা চেয়ারম‌্যান নুর মোহা‌ম্মদ মন্ডল, আওয়ামী লীগ জাতীয় ক‌মি‌টির সদস‌্য খ‌লিলুর রহমান মন্ডল,
রংপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোসাদ্দেক হোসেন বাবলু, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল, উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা বি‌রোদা রানী রায়, উপ‌জেলা আ’লী‌গের সভাপ‌তি আ‌জিজুর রহমান রাঙ্গা, ওসি স‌রেস চন্দ্র, সাপ্তা‌হিক বজ্রকথা প‌ত্রিকার সম্পাদক সুলতান আহ‌মেদ সোনা, সেচ্ছাসেবকলীগের সভাপতি সেকেন্দার আলী প্রমুখ।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধারা বলেন, মুক্তিযোদ্ধাদের জন্য একই ডিজাইনের কবর, ১০ লাখ টাকা পর্যন্ত সুদমুক্ত ঋন এবং মুক্তিযোদ্ধাদের নামে রাস্তা-ঘাটের নামকরনসহ সরকার মুক্তিযোদ্ধাদের জন্য যে সব প্রতিশ্রুতি দিয়েছে, তা অবিলম্বে বাস্তবায়নের অনুরোধ করেন।

অনুষ্ঠানে রংপুর, মিঠাপুকুর ও পীরগঞ্জ উপজেলার শতাধিক মুক্তিযোদ্ধা উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।