June 24, 2021

Jagobahe24.com news portal

Real time news update

পীরগ‌ঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১৭ জনের দাফন সম্পন্ন

পীরগ‌ঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১৭ জনের দাফন সম্পন্ন

পীরগ‌ঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১৭ জনের দাফন সম্পন্ন

পীরগঞ্জ (রংপুর): রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১৭ জনের দাফন পীরগঞ্জে সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ১২টা পর্যন্ত পীরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে পর্যায়ক্রমে লাশগুলো এসে পৌছালে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। পরে গণ-জানাযা শেষে স্বজনদের কাছে ওই লাশ হস্তান্তর করা হয়। এরপর নিজ নিজ গ্রামে তাদের ২য় বার জানাযা শেষে দাফনকার্য সম্পন্ন করা হয়েছে। উল্লেখ্য গত শুক্রবার সকালে রংপুরের পীরগঞ্জ উপজেলার ৫ গ্রামে বসবাসকারী স্বামী-স্ত্রী ও তাদের সন্তান এবং স্বজনসহ ১৮ জন একই সাথে একটি হায়েস মাইক্রোবাস যোগে রাজশাহীতে পিকনিকে যাওয়ার পথে দুপুরের দিকে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার সম্মূখে পৌছিলে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা হানিফ পরিবহনসহ লেগুনার সাথে ত্রি-মূখী সংঘর্ষে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিষ্ফোরন ঘটে। এতে মাইক্রোবাসের চালকসহ ১৭ জন নিহত হয়।
এরা হলো- পীরগঞ্জের রায়পুর ইউনিয়নের দ্বাড়িকাপাড়া গ্রামের মৃত. আফসার আলীর ছেলে মোকলেছার রহমান (৪০) তার স্ত্রী পারভিন বেগম (৩৫), রামনাথপুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের হার্ডওয়ার ব্যবসায়ী সালাউদ্দীন (৪২) তার স্ত্রী সামছুন্নাহার (৩২) তাদের ২ শিশু সন্তান সাজিদ (৯) ও আফিয়া খাতুন সাফা (৩) এবং তার বিধবা শ্যালিকা কামরুন্নাহার বেগম (৩৮), একই ইউপির বড়মহজিদপুর গ্রামের খুচরা মেশিনারিজের পার্টস বিক্রেতা মৃত. জোনাব আলীর ছেলে ফুল মিয়া (৩৫) তার স্ত্রী নাজমা বেগম (৩০) তাদের ৩ সন্তান ফয়সাল (১৩), সুমাইয়া (৬) ও সাবিহা (৩), পীরগঞ্জ পৌরসভাস্থ প্রজাপাড়ার মৃত. ছামসুল ইসলামের ছেলে মেকানিকস তাজুল করিম ভুট্টু (৫০) তার স্ত্রী মুক্তা বেগম (৪২) তাদের একমাত্র ছেলে ইয়ামিন (১৩), মিঠিপুর ইউপির দুরামিঠিপুর গ্রামের মজিবর রহমানের ছেলে সাইদুল ইসলাম (৪৫) এবং মাইক্রোবাস চালক পীরগঞ্জ পঁচাকান্দর গ্রামের বাসিন্দা হানিফ মিয়া (৪০) অগ্নিদগ্ধ হয়ে মারা যায়।
এ খবর তাৎক্ষনিক পীরগঞ্জে এসে পৌছিলে সারা উপজেলায় শোকের ছায়া নেমে এসে। এরপর গত শনিবার রাত সাড়ে ১১ টা থেকে সাড়ে ১২ টা পর্যন্ত পর্যায়ক্রমে মরদেহ গুলো পীরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে এসে পৌছিলে গণ জানাযা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়, সহকারী কমিশনার (ভ’মি) আলাউদ্দীন আল ভ’ঞা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, আ’লীগের সম্পাদক পৌর মেয়র এ এস এম তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র উপস্থিত থেকে মরদেহ গুলো তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেন। এ সময় উপজেলা প্রশাসনের পক্ষ হতে লাশ সৎকারের জন্য প্রত্যেককে ৫ হাজার করে টাকা প্রদান করা হয়। এর আগে জানাযার পূর্ব মহুর্তে রংপুর-৬ পীরগঞ্জ আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী মুঠো ফোনে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বক্তব্য রাখেন।