September 23, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ৭ এপ্রিল বিভিন্ন পত্র-পত্রিকায় ও অনলাইল পোর্টালে ইউপি চেয়ারম্যানকে কারণ দর্শানোর নোটিশ শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন রাজারহাট সদর ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক।  তিনি বলেন- প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত ও মনগড়া।
এক প্রতিবাদ লিপিতে তিনি জানান, একটি পক্ষ এমন মনগড়া অভিযোগ করে আমার বিরুদ্ধে কুৎসা ছড়াচ্ছে এবং স্বার্থান্বেষী মহলের প্ররোচনায় এ মিথ্যা সংবাদের অবতারণা করা হয়েছে শুধু আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য।
প্রকৃত ঘটনা হচ্ছে, ২০১৯-২০ সালে এলজিএসপি প্রকল্পের আওতায় রাজারহাট সদর ইউপির মেকুরটারী মৌজার রেললাইন মনতাজের বাড়ি হতে আজাদের বাড়ি পর্যন্ত আরসিসি রাস্তাটি কাজ সম্পন্ন হয়েছে এবং বিল প্রদান করা হয়েছে। রাস্তাটি সরেজমিনে তদন্ত করেন ডিএফ ও কুড়িগ্রাম অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  তিনি তদন্ত পূর্বক, প্রকল্পের  কাজ সঠিক আছে বলে  মতামত দেন।
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপ সচিব মোঃ আবু জাফর রিপনের নোটিশ প্রেক্ষিতে রাজারহাট সদর  ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক এলজিএসপি প্রকল্পটি সঠিক আছে মর্মে লিখিত জবাব দাখিল করেন।  ২০১৯-২০ অত্র বছরে ঠিকাদারের মাধ্যমে এইচবিবি এডিপি প্রকল্পটি সঠিক বলে রাজারহাট উপজেলা প্রকৌশলী প্রত্যায়ন প্রদান করেন।
রাজারহাট ইউপি চেয়ারম্যান মোঃ এনামুল হক বলেন,  রাস্তা দুটি আলাদা আলাদা প্রকল্প এবং আলদা আলদা এলাকায়। একটি এলজিএসপি এবং অপরটি এইচবিবি এডিপির প্রকল্প। দুটি প্রকল্প দিয়ে দুটি রাস্তার কাজেই সঠিক আছে।