January 18, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ফুলবাড়ীতে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতের উষ্ণতার মানবিক উপহার দিলো মানবিক উন্নয়ন ফাউন্ডেশন

ফুলবাড়ীতে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতের উষ্ণতার মানবিক উপহার দিলো মানবিক উন্নয়ন ফাউন্ডেশন

ফুলবাড়ীতে এতিম শিক্ষার্থীদের মাঝে শীতের উষ্ণতার মানবিক উপহার দিলো মানবিক উন্নয়ন ফাউন্ডেশন


মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতের উষ্ণতার মানবিক উপহার দিলো মানবিক উন্নয়ন ফাউন্ডেশন।

গতকাল রবিবার (০৯ জানুয়ারি) দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি বি.জি.বি ক্যাম্প সংলগ্ন ছিদ্দিকিয়া রহমানিয়া হাফিজিয়া এতিমখানা মাদ্রাসায় দুপুর ২টার সময় মানবিক উপহার কম্বল বিতরণ অনুষ্ঠানে মানবিক উন্নয়ন ফাউন্ডেশন ফুলবাড়ী শাখার সভাপতি মৌসুফ পারভেজ শুভ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী পৌরসভার নির্বাহী প্রকৌশলী জনাব লুৎফুল হুদা চৌধুরী লিমন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন, স্কাইভিশন এর চেয়ারম্যান মোস্তাক আলম চৌধুরী সামুন, ফ্রেন্ডস্ গ্রুপের সভাপতি মজিদ তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক ডা. সোহেল রানা।

এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, মানবিক উন্নয়ন ফাউন্ডেশন ফুলবাড়ী শাখার সহ-সভাপতি মোঃ মাসুম বিল্লাহ, মোঃ আশিকুর রহমান, সাধারণ সম্পাদক আসাদ সরকার, ছিদ্দিকিয়া রহমানিয়া হাফিজিয়া এতিমখানা মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ মিনহাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ রাশেদ মন্ডল, কোষাধ্যক্ষ মাহবুব আলম সহ মানবিক উন্নয়ন ফাউন্ডেশন ফুলবাড়ী শাখার সকল স্বেচ্ছাসেবীরা।

মানবিক উন্নয়ন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান সুমন জানান, ১৯১৭ সালে মানবিক উন্নয়ন ফাউন্ডেশন প্রতিষ্ঠা হওয়ার পর থেকেই বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মসূচি বাস্তবায়ন করে চলেছে, করোনা মহামারির সময় খাদ্য সামগ্রী উপহার, ঈদ খাদ্য সামগ্রী উপহার, পথশিশুদের ঈদের নতুন পোশাক উপহার, পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, এতিম ও পথশিশুদের উন্নত মানের খাদ্য বিতরণ, রক্তদানের মতো কাজ সহ আরও অনেক সামাজিক ও মানবিক কর্মসূচি নিয়মিত করে যাচ্ছে। সকলের সহযোগিতা পেলে আমরা আরও অনেক মানবিক কাজ করতে পারবো ইনশাআল্লাহ্। কম্বল বিতরনের পূর্বেই মাদ্রাসার এতিম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে মানসম্মত খাবার পরিবেশন করা হয়।