September 17, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল আজিজ এর বিরুদ্ধে ষড়যন্ত্র॥

ফুলবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল আজিজ এর বিরুদ্ধে ষড়যন্ত্র॥

ফুলবাড়ীতে প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবেশি ঝগড়ার জেরধরে প্রতিপক্ষের হামলায় মোঃ মশিউর রহমান(৫৬) ও মোঃ মশিউর রহমানের স্ত্রী মোছাঃ রাজিয়া সুলতানা গুরুতর আহত হয়েছে।
গত সোমবার (৫এপ্রিল) বিকালে ফুলবাড়ী পৌরশহরের পূর্ব গৌরীপাড়া গ্রামে এই হামলা ও মারপিটের ঘটনা ঘটে।
প্রতিপক্ষের হামলায় আহত মোঃ মশিউর রহমান পূর্ব গৌরীপাড়া গ্রামের মৃত একরামুল হকের ছেলে ও মোঃ মশিউর রহমানের স্ত্রী মোছাঃ রাজিয়া সুলতানা।
এই ঘটনায় মোঃ মশিউর রহমান বাদি হয়ে ফুলবাড়ী থানায় ও মোঃ মশিউর রহমানের স্ত্রী মোছাঃ রাজিয়া সুলতানা বাদি হয়ে ফুলবাড়ী পৌরসভায় পৃথক দুটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাকে কেন্দ্র করে ফুলবাড়ী পৌর মেয়র-কাউন্সিল ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
আহত মোঃ মশিউর রহমান জানায় তার বাড়ীর সীমানা নিয়ে তার প্রতিবেশি মৃত আব্দুল হামিদের ছেলে মোহাম্মদ আলী, শওকত আলী, আকবর আলী, ইয়াকুব আলীসহ তাদের ভাইদের সাথে বিরোধ ছিল। সেই বিরোধের জেরধরে সোমবার বিকালে তার বাড়ীতে প্রতিপক্ষরা ময়লা ফেললে, তার স্ত্রী মোছাঃ রাজিয়া সুলতানা প্রতিবাদ করে এতে উভয়ের সাথে তর্ক-বিতকের সৃষ্টি হয়। এই ঘটনা পৌরসভাকে অবহিত করলে প্রতিপক্ষ আব্দুল হামিদের ছেলেরা ক্ষিপ্ত হয়ে তাদের উপর হামলা ও মারপিট করে আহত করে।
এদিকে আব্দুল হামিদের ছেলে শওকত আলী মারপিটের কথা অস্বীকার করে বলেন মোঃ মশিউর রহমানের স্ত্রী মোছাঃ রাজিয়া সুলতানা অকর্থ ভাষায় গালাগালি করায় এই ঝগড়া বিবাদের সৃষ্টি হয়েছে।
এই বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চত করে বলেন বিষয়টি তদন্ত করা হচ্ছে, তদন্ত শেষ হলেই দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
এদিকে পৌর কাউন্সিলর মমতাজুর রহমান বলেন প্রতিবেশি উভায়ের মধ্য আর যাতে কোন ঘটনা না ঘটে, শান্তি বজায় রাখার জন্য পৌরসভায় শালিশ করার সিদ্ধান্ত নেয়।