July 29, 2021

Jagobahe24.com news portal

Real time news update

ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার পরিবার অবরুদ্ধ , রাস্তা নিয়ে দুপক্ষের বিরোধ॥

ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার পরিবার অবরুদ্ধ , রাস্তা নিয়ে দুপক্ষের বিরোধ॥

ফুলবাড়ীতে মুক্তিযোদ্ধার পরিবার অবরুদ্ধ , রাস্তা নিয়ে দুপক্ষের বিরোধ॥

ফুলবাড়ি, দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলার উত্তর সুজাপুর গ্রামে বীর মুক্তিযোদ্ধা মৃত মতিউর রহমান এর পরিবার অবরোদ্ধ। রাস্তা নিয়ে দুপক্ষরে মধ্যে বিরোধ।
দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার উত্তর সুজাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত মতিউর রহমান এর কন্যা মোছাঃ জোয়াইরাহ বেগম (২৮) এর ফুলবাড়ী থানায় গত ২২/০৬/২০২১ ইং তারিখে দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, বীর মুক্তিযোদ্ধা মৃত মতিউর রহমান এর স্ত্রী মোছা: মমেনা (৪৫) তার তিন কন্যা এবং ১ পুত্র নিয়ে উপজেলার পৌরসভা এলাকার উত্তর সুজাপুর এ বসবাস করে আসছে। পূর্বের সত্রুতার জের ধরে একই গ্রামের সালাম এর স্ত্রী রেখা বেগম (৩৪), কালাচান এর স্ত্রী কুলছুম বিবি (৫৭), কালাচন এর পুত্র কামাল হোসেন (৩০), আইনুল হোসেন এর স্ত্রী মোছাঃ পুতুল বেগম (৩৬), আইনুল হোসেন এর পুত্র সুমন (২০), আব্দুল হাকিম এর পুত্র মোঃ এবাদত মিয়া (৩২), গফুল (৩২) পিতা অজ্ঞাত,। তারা অভিযোগ কারীর প্রতিবেশী, পূর্ব সত্রুতার ও রাস্তায় চলাচলের বিষয়কে কেন্দ্র করে গত ২১/০৬/২০২১ ইং তারিখ সন্ধ্যা ৬টায় দুপক্ষের মধ্যে একপ্রকার কথা কাটাকাটি হয়। এ নিয়ে প্রতিপক্ষরা গত ২৮/০৬/২০২১ ইং তারিখে সকালে মুক্তিযোদ্ধা পরিবারের যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়। এই ঘটনায় বীর মুক্তিযোদ্ধা মৃত মতিউর রহমান এর কন্যা মোছাঃ জোয়াইরাহ বেগম ০৮ জনের বিরুদ্ধে অভিযোগ করেন। যাহার ডায়েরী নং-১১৭৫। তারিখ-২৯/০৬/২০২১ই। এদিকে একই গ্রামের আব্দুস সালাম এর স্ত্রী মোছাঃ রেখা বেগম ২৩/০৬/২০২১ ইং তারিখে মুক্তিযোদ্ধা মৃত মতিউর রহমান এর পরিবারের ৪ জনকে আসামী করে অভিযোগ করেন।
অভিযোগকারী রেখা বেগম জানান, গত ২১/০৬/২০২১ ইং তারিখে সন্ধায় আমার হাঁসগুলি ধরে নিয়ে যাওয়ার কারণে তাদের সাথে একপ্রকার কথা কাটাকাটি হয়। এই ঘটনাকে কেন্দ্র করে আমি থানায় অভিযোগ করি। গত ২৭/০৬/২০২১ ইং তারিখে মুক্তিযোদ্ধার পরিবার যাতায়াতের রাস্তাটি বন্ধ করে দেয়। সে ক্ষেত্রে আমরাও রাস্তা বন্ধ করে দেই।
গত ২৫/০৬/২০২১ ইং তারিখে বিকেল ৪ টায় ফুলবাড়ী থানায় দুপক্ষকে নিয়ে বিষয়টি মিমাংসার জন্য বসলে মুক্তিযোদ্ধা পরিবার বিষয়টি মেনে নিলেও প্রতিপক্ষ রেখা বেগম এর লোকজন বিষয়টি মেনে না নেওয়ায় তা মিমাংসা করা সম্ভাব হয়নি। এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মাহমুদ হাসান জানান, দুপক্ষের অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।