October 24, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ফুলবাড়ীতে সুদের টাকার দাবীতে শিশু ছেলেসহ এক দিনমজুরকে মারপিট।

ফুলবাড়ীতে সুদের টাকার দাবীতে শিশু ছেলেসহ এক দিনমজুরকে মারপিট।

ফুলবাড়ীতে সুদের টাকার দাবীতে শিশু ছেলেসহ এক দিনমজুরকে মারপিট

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ীতে সুদের টাকার দাবীতে মকছেদ আলী (৫৫) নামে এক দিনমজুর ও তাঁর শিশু ছেলে তরিকুল ইসলাম (১৫) কে মারপিট করেছে সুদ ব্যবসায়ীরা।
সোমবার দিবাগত রাতে উপজেলার শিবনগর ইউনিয়নের চককবীর গ্রামে এই মারপিটের ঘটনা ঘটে। সুদ ব্যবসায়ীদের মারপিটে আহত মকছেদ আলী ও তাঁর শিশু ছেলে তরিকুল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ফুলবাড়ী থানার পুলিশ ঘঠনাস্থল পরিদর্শন করেছে।
আহত মকছেদ আলীর বড় ছেলে রোস্ত আলী বলেন, চককবীর গ্রামের মমতাজ আলী ও মমতাজ আলীর ছেলে আরিফুর রহমান লায়নসহ তাদের কয়েকজন সহযোগী, সুদের ১৩০০ (এক হাজার তিন’শ) টাকার দাবীতে তাঁর পিতা মকছেদ আলীর বাড়ী থেকে সদ্য কাটা, তিন বস্তা (২২৫ কেজি) বোরো ধান নিয়ে যাওয়ার চেষ্টা করে, এসময় তার পিতা মকছেদ আলী বাধা দিতে গেলে, মমতাজ আলী ও মমতাজ আলীর ছেলে আরিফুর রহমান লায়নসহ তাদের মহযোগীরা মকছেদ আলীকে বেদম মারপিট করে আহত করে, এসময় ১৫ বছর বয়সী তরিকুল পিতা মকছেদ আলীকে রক্ষা করতে গেলে সুদ ব্যবসায়ীরা তাকেও মারপিট করে আহত করে।
এই বিষয়ে কথা বলার জন্য মমতাজ আলীর সাথে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি, তার বাড়ীর কেই এই বিষয়ে কথা বলতে রাজি হয়নি।
এদিকে গ্রামবাসীরা বলেন মমতাজ আলী ও তার ছেল আরিফুর রহমান লায়ন প্রায় সময় সুদের টাকার জন্য গ্রামের দিনমজুর দরিদ্র মানুষকে মারপিট করে থাকে। চককবীর গ্রামের বাবলু মেম্বর ঘটনাটি অনামানবীক বলে উল্লেখ করেন।
এই বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন ঘটনটি লোক মুখে জানতে পেরে তিনি পুলিশ দিয়ে তদন্ত করেছেন, তবে এখন পর্যন্ত আহতরা মামলা দায়ের করেনি বলে তিনি জানান। এদিকে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহতদের পরিবার।