August 2, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ফুলবাড়ী খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান'র সংবাদ সম্মেলন॥

ফুলবাড়ী খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান'র সংবাদ সম্মেলন॥

ফুলবাড়ী খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান’র সংবাদ সম্মেলন॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের এর বিরুদ্ধে প্রতিপক্ষরা ভাবমূর্তী ক্ষুন্ন করার ষড়যন্ত্রে সংবাদ কর্মীদেরকে দিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় চেয়ারম্যান আবু তাহের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত।
গত শুক্রবার সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী উপজেলার খয়েরবাড়ী ইউনিয়ন পরিষদ ভবনে এক সংবাদ সম্মেলনে খয়েরবাড়ী ইউপি চেয়ারম্যান আবু তাহের মন্ডল বলেন, আমার বিরুদ্ধে কিছু সংবাদ কর্মী প্রকৃত ঘটনা যাচাই না করে মনগড়া, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করেন। প্রতিপক্ষরা আমার ভাবমূর্তি ক্ষুন্ন ও নষ্ট করার জন্য ষড়যন্ত্রমূলক ভাবে অপপ্রচারে নেমেছে।
একটি কুচক্রী মহল ইউনিয়ন বাসীম মাঝে বিভ্রান্তী ছড়াচ্ছেন। একইভাবে নমীতা রানী নামের কিমত লাল পুর গ্রামের ঐ নারীকে দিয়ে মিথ্যা অসত্য তথ্য গণমাধ্যম কে দিয়ে সংবাদ প্রকাশ করেছেন যাহা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমি এর তীব্র প্রতিবাদ করছি। ইউনিয়ন বাসী বিগত দিনে আমার পাশে ছিল, এখন ও আমার পাশে আছে। সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, কিসমত লালপুর গ্রামের বিধবা ঐ নমিতা রানী আমার বিরুদ্ধে যে অভিযোগ করেছে তা সত্য নয়, আমি তাকে ৪০ দিনের মাটি কাটার কাজ, বিধবা ভাতা ও পর্বতীতে ৫ বছরের মাটি কাটা কাজ প্রদান করেছি। আমি তাকে ক তফসিল ভূক্ত সরকারের আশ্রয়ন প্রকল্পে বাড়ী দিতে চেয়েছিলাম কিন্তু সে নিজ জায়গায় বাড়ী চেয়েছিল। সে কারণে ক্ষোভে সে আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য দেয়। জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী উপহারে ঘর গৃহহীনদের মাঝে সুষ্ট ভাবে বরাদ্দ দেওয়া হয়েছে। আমার ৫ বছরে চেয়াম্যান দায়িত্ব পালন কালে আমার ইউনিয়নের উন্নয়ন মূলক কাজ ও গরিব দুঃখিদের সরকারি যে সব সুযোগ সুবিধা তা আমি সম্পূর্ণ ভাবে তাদের মাঝে প্রদান করি। আমার ইউনিয়নে যে পরিমান ঘর বরাদ্দ পাওয়া গেছে, তাতে আর গৃহহীন লোক খুজে পাওয়া যাচ্ছে না। সেখানে অর্থ নিয়ে ঘর বরাদ্দের যে অভিযোগ করা হয়েছে তা কল্প কাহিনী ছাড়া আর কিছু নয়। ঘর বরাদ্দের নামে অর্থ অভিযোগ করা হয়েছে তা তদন্তের দাবি জানান। সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, সংবাদ কর্মীরা আমার বক্তব্য না নিয়ে এককভাবে সংবাদ প্রকাশ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউপি সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধিজন ও গণমাধ্যম কর্মী।