December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

ফুলবাড়ী প্রেসক্লাব থেকে সাংস্কৃতিক সম্পাদক মোশারফ হোসেনকে বহিস্কার

ফুলবাড়ী প্রেসক্লাব থেকে সাংস্কৃতিক সম্পাদক মোশারফ হোসেনকে বহিস্কার

ফুলবাড়ী প্রেসক্লাব থেকে সাংস্কৃতিক সম্পাদক মোশারফ হোসেনকে বহিস্কার

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ফুলবাড়ী প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক মোশারফ হোসেনকে ফুলবাড়ী প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদকের পদসহ প্রাথমিক সদস্যপদ থেকে বহিস্কার করা হয়েছে।
গত মঙ্গলবার বিকেলে ফুলবাড়ী প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের সভায় সর্বসম্মতিক্রে মোশারফ হোসেনকে বহিস্কারের ওই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
ফুলবাড়ী প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি অমর চাঁদ গুপ্ত অপু। সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্সের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি হারুন উর রশীদ হারুন, সহ-সভাপতি প্রভাষক আজিজুল হক সরকার, সহ-সভাপতি মিজানুর রহমান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত মÐল, সহ-সাধারণ সম্পাদক হারুন উর রশীদ মাস্টার, সাংগঠনিক সম্পাদক ফিজারুল ইসলাম ভুট্টু, কোষাধ্যক্ষ আনন্দ কুমার গুপ্ত, প্রচার সম্পাদক আল হেলাল চৌধুরী, ক্রীড়া সম্পাদক বাদল চন্দ্র প্রামাণিক, তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ, প্রকাশনার সম্পাদক ডা. সোলাইমান মÐল, পাঠাগার সম্পাদক মোস্তাক আহম্মদ, কার্যকরী সদস্য আশরাফ পারভেজ, আল মামুন চৌধুরী, মোকাররম হোসেন প্রমুখ।
মোশারফ হোসেনের কর্মকাÐে ফুলবাড়ী প্রেসক্লাবের অতিত ঐতিহ্য, ভাবমূর্তি ক্ষুন্নসহ সমাজে হেয় প্রতিপন্ন হওয়ায় সভায় উপস্থিত সদস্যবৃন্দের সর্বসম্মতিক্রমে মোশারফ হোসেনকে সাংস্কৃতিক সম্পাদকের পদ থেকে এবং প্রাথমিক সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে। এখন থেকে ফুলবাড়ী প্রেসক্লাবের সঙ্গে মোশারফ হোসেনের কোন প্রকার সম্পর্ক থাকছে ন। ফলে ফুলবাড়ী প্রেসক্লাব সংক্রান্ত কোন বিষয়ে তার সঙ্গে যোগাযোগ না করার জন্য সকল মহলকে অনুরোধ জানিয়েছেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স।