January 18, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বিয়ের দেড় মাস পরেই নব-বধুকে হত্যা স্বামীসহ ৩ জনকে আসামী করে মামলা দায়ের।।

বিয়ের দেড় মাস পরেই নব-বধুকে হত্যা স্বামীসহ ৩ জনকে আসামী করে মামলা দায়ের।।

বিয়ের দেড় মাস পরেই নব-বধুকে হত্যা স্বামীসহ ৩ জনকে আসামী করে মামলা দায়ের

গাইবান্ধাঃ সাদুল্যাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের চকনদী গ্রামে গতকাল বিকেলে রেশমা (২০) নামের এক নববধূকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় রেশমার ভাই বাদী হয়ে স্বামীসহ ৩জনকে আসামী করে সাদুল্লাপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
 মামলা ও রেশমার পরিবার সুত্রে জানাজায়, গত ৮ নভেম্বর ২০২১ সালে প্রেম ভালোবাসার মাধ্যমে সাদুল্লাপুরের ইদিলপুর চকনদী গ্রামের জয়নুল আবেদীনের ছেলে ছাব্বির হোসেন (২১) এর সাথে একই উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রামের মৃত্যু জামাত আলীর মেয়ে রেশমা (২০) এর বিবাহ হয়। বিবাহের পর থেকেই স্বামী ছাব্বির হোসেন  তার বাবা-মা’র বুদ্ধি পরামর্শে স্ত্রী রেশমার উপর শারিরীক ও মানসিক নির্যাতন সহ বিভিন্ন ভাবে অন্যায় অত্যাচার করে আসছিল।
 রেশমা মাঝে মধ্যেই তার বাবার বাড়ি এসে তার মা ভাইকে তার উপর নির্যাতনের কাহিনী জানাতো। এ বিষয়ে নিহত নববধূ রেশমার ভাই মিলন তার বোনের ভবিষ্যতে নিরাপত্তার জন্য ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্র সাধারন ডায়েরীও করে । 
গত ১০ জানুয়ারী সোমবার দুপুর আড়াইটার দিকে চকনদী গ্রামের জনৈক ব্যক্তি রেশমার ভাই মিলনকে ফোন দিয়ে জানান, তার বোন রেশমাকে তার শ্বশুর বাড়ীর  লোকজন মারপিট করে হত্যা করে লাশ ফেলে রেখেছে। খবর পেয়ে রেশমার ভাই মিলন প্রতিবেশিদের নিয়ে চকনদী গ্রামে আসামীদের বাড়ীতে গিয়ে তার বোনের লাশ দেখতে পায়। 
এসময় রেশমার শ্বশুর বাড়ীর লোকজন ঘরে তালা লাগিয়ে পালিয়ে যায়। রেশমার ভাই মিলন রেশমা হত্যার বিষয়টি পুলিশকে অবগত করলে পুলিশ ঘটনা স্থলে গিয়ে রেশমার লাশ উদ্ধার করে। পরে রেশমার লাশ ময়না তদন্ত শেষে গাইবান্ধা মর্গে প্রেরণ করেন। 
এ বিষয়ে রেশমার ভাই বাদী হয়ে রেশমার স্বামীসহ ৩ জনকে আসামী করে সাদুল্লাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। যাহার মামলা নম্বর- ০৬/২২। মামলার তদন্তকারী কর্মকর্তা ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তৎক্ষনাত আসামীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি। 
খুব দ্রুত অপরাধিদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। বিয়ের ৫০ দিনের মাথায় নববধুর মৃত্যু নিয়ে এলাকায় চলছে শোকের মাতম। মঙ্গলবার সন্ধায় রেশমার লাশ তার পিতার বাড়ী হাসানপাড়া গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।Attachments area