October 20, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

বীরগঞ্জে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সাংবাদিক ঐক্য পরিষদের মানববন্ধন

বীরগঞ্জে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সাংবাদিক ঐক্য পরিষদের মানববন্ধন

বীরগঞ্জে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে সাংবাদিক ঐক্য পরিষদের মানববন্ধন

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি ঃ দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে দিনাজপুরের বীরগঞ্জে সাংবাদিক ঐক্য পরিষদের মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বীরগঞ্জে সাংবাদিক ঐক্য পরিষদের আয়োজনে ২০ মে বৃহস্পতিবার সকাল ১১ টায় পৌর শহরের বিজয় চত্তর প্রাঙ্গনে দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলা কে স্বাস্থ্য মন্ত্রনালয়ের সচিব কর্তৃক হেনাস্তা করা ও তার উপরে মিথ্যা মামলা প্রত্যাহার করে নিঃশ^র্ত মুক্তি এবং দোষী কর্মকর্তাদের শাস্তি দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
সভায় বীরগঞ্জ সাংবাদিক ঐক্য পরিষদের আহ্বায়ক মোঃ আবেদ আলীর সভাপতিত্বে ও নজরুল ইসলাম খানের পরিচালনায় সাংবাদিক মোঃ শাহিনুর ইসলাম, মোঃ মাজেদুর রহমান, মোঃ মোশাররফ হোসেন, মোঃ সিদ্দিক হোসেন, মোঃ নাজমুল ইসলাম মিলন, রতন কুমার ঘোষ পিযুষ, দশরথ রায় বাবুল, ছকিমুদ্দিন আহম্মেদ, মোঃ মাহাবুবুর রহমান আঙ্গুর, নিতাই সাহা লেলিন, তৌফিক মোঃ রেজা, উত্তম শর্মা, মোঃ তোফাজ্জল হোসেন, বিকাশ ঘোষ, রনজিত সরকার রাজ, ফরিদুল ইসলাম ফরিদ, ফেরদৌস ওয়াহিদ সবুজ, রায়হান শাহা,আব্দুল জলিল, কাত্তিক ব্যানার্জী সহ আরো অনেকে বক্তব্য রাখেন।
বক্তাগণ আরো বলেন প্রথম আলোর জেষ্ঠ্য প্রতিবেদক রোজিনা ইসলাম একজন আন্তর্জাতিক পুুনুস্কার প্রাপ্তপ্ত অনুসন্ধানী রিপোর্টার। স্বাস্থ্য মন্ত্রণালয়ে তাকে ৬ ঘন্টা আটকে রেখে শারিরীক ও মানসিক ভাবে হেনস্তা করে তার নামে মিথ্যা মামলা দেয়া হয়েছে।
এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তরা অবিলম্বে রোজিনা ইসলাম এর উপরে মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তি দাবীকরেণ। রোজিনা ইসলাম কে মিথ্যা মামলা থেকে প্রত্যাহার ও নি:শ্বর্ত মুক্তি দেয়া না হলে সারা দেশের ন্যায় বীরগঞ্জেও কঠোর কর্মসূচি গ্রহণ করবে সাংবাদিকরা।