January 26, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

খানসামা উপজেলার ৬ ইউনিয়নে নৌকার মাঝি হতে আগ্রহী ২২ চেয়ারম্যান প্রার্থীর ফরম সংগ্রহ

খানসামা উপজেলার ৬ ইউনিয়নে নৌকার মাঝি হতে আগ্রহী ২২ চেয়ারম্যান প্রার্থীর ফরম সংগ্রহ

বীরগঞ্জে ৯টি ইউনিয়নে ৪২জন চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রত্যাশি

খায়রুন নাহার বহ্নি, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ৯টি ইউনিয়নে আগামী ২৩ডিসেম্বর ভোট গ্রহন করা হবে।

আওয়ামী লীগের মোট ৪২জন নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হিসেবে ভোট করার আগ্রহ প্রকাশ করেছে নৌকা প্রতাশী। শিবরামপুর ইউনিয়নে(৬জন), পলাশবাড়ীইউনিয়নে (৩জন), শতগ্রামইউনিয়নে (৩জন), পাল্টাপুর ইউনিয়নে (৬জন), সুজালপুরইউনিয়নে (৬জন), মোহাম্মদপুর ইউনিয়নে (৪জন), সাতোরইউনিয়নে (৯), মোহনপুর ইউনিয়নে (৪জন) এবং তৃনমুল আওয়ামী লীগ মরিচা ইউনিয়নে (১জনকে) নির্বাচিত করে গত ১১নভেম্বর ইউনিয়ন আওয়ামীলীগ বর্ধিত সভায় উপস্থিত সকল সদস্যের সর্ব সন্মতিক্রমে রেজুলেশনের মাধ্যমে উপজেলা আওয়ামলীগের নিকট দলীয় মনোনয়ন প্রত্যাশীদের নামের তালিকা দাখিল করেন।

বাংলাদেশ আওয়ামী লীগ স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডে তালিকা প্রেরনের ১২ নভেম্বর শুক্রবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় সব ইউনিয়ন পরিষদের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের নামের তালিকা বিষয়ে বিস্তারিত আলোচনা শেষে জেলা কমিটির নিকটর প্রেরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানিয়েছে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম নুর জানান, নৌকা প্রত্যাশীদের তালিকা কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী সংগ্রহ করে ১৬ নভেম্বর কেন্দ্রে জমা করা হয়েছে।

এ বাইরে আরো বেশ কিছু মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন বলে তিনি আরও জানান।