January 21, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

যেভাবে উদ্ধার হয় গোবিন্দগঞ্জে বিস্ফোরিত মর্টার সেল

যেভাবে উদ্ধার হয় গোবিন্দগঞ্জে বিস্ফোরিত মর্টার সেল

যেভাবে উদ্ধার হয় গোবিন্দগঞ্জে বিস্ফোরিত মর্টার সেল

গাইবান্ধা ঃ কানো জঙ্গি তৎপরতা নয়। ১৯৭১ সালের পরিত্যক্ত মর্টার শেল থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে জানানো হয়েছে সংবাদ সম্মেলনে।
আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর পৌনে ১২টায় গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমনটাই দাবি করেন পুলিশ সুপার তৌহিদুল ইসলাম।
তিনি জানান, ঢাকা থেকে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড়িটিতে প্রবেশ করে বোম ডিসপোজাল ইউনিট। এডিসি রহমত উল্লার নেতৃত্বে আট সদস্যের দলটি বাড়ির বিভিন্ন কক্ষে তদন্ত কার্যক্রম চালায়। তারা বাড়ির ভেতরে প্রবেশের পর সাড়ে ১০টার দিকে আশপাশের লোকজনকে নিরাপদ স্থানে সরিয়ে দেওয়া হয়। এরপর ওই বাড়ি থেকে বিস্ফোরণের শব্দ শোনা যায়।
এর আগে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামে হঠাৎ বিস্ফোরণের ঘটনায় তিনজন নিহতের খবর পাওয়া গেছে। বিস্ফোরণের শব্দে আশপাশের লোকজনের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।
বুধবার (২৪ মার্চ) বিকেল চারটার দিকে মেকুরাই নয়াপাড়া গ্রামে কাসেম মিয়ার ছেলে বোরহান উদ্দিনের বাড়িতে এই বিস্ফোরণের ঘটনাটি ঘটে।
নিহত তিনজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন বাড়ির মালিক বোরহান উদ্দিন (৩৬) ও একই গ্রামের মৃত কবির মিয়ার ছেলে অহেদুল মিয়া (৪০)। অপরজনের পরিচয় জানা যায়নি।