June 23, 2021

Jagobahe24.com news portal

Real time news update

রূপগঞ্জে সোহেল নামে এক ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

রূপগঞ্জে সোহেল নামে এক ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

রূপগঞ্জে সোহেল নামে এক ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোহেল মোল্লা (৩৭) নামে এক ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অব্যাহত হুমকির মুখে ওই ব্যবসায়ী এখন পালিয়ে বেড়াচ্ছেন। নিরাপত্তাহীনতায় ভুগছে ব্যবসায়ীর পরিবার।
উপজেলার গুতিয়াবো এলাকায় গত ১৪ মে রাত দেড়টায় জমিসংক্রান্ত ও ব্যবসায়িক বিরোধের জের ধরে মুঠোফোনে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে।
সোমবার সকালে ব্যবসায়ী সোহেল মোল্লা নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তিনি গুতিয়াবো এলাকার মৃত শাহজাহান মোল্লার ছেলে।
জিডিসূত্রে জানা যায়, একই এলাকার রানা ওরফে ইব্রাহিম পাগলা, পানাউল্লা ও মো. ইব্রাহিম জমিসংক্রান্ত বিরোধ ও ব্যবসায়িক বিরোধের জের ধরে বিভিন্ন সময় তাদের ক্যাডার বাহিনী দিয়ে তাকে ভয়ভীতি দেখাত। গত শুক্রবার রাতে ওই সন্ত্রাসীরা তাদের ব্যবহৃত ০১৪০৭৯৯৩৮৫০ মোবাইল ফোন থেকে অকথ্য ভাষায় গালাগাল করে ও মেরে ফেলার হুমকি দেয়। এর পর থেকে তিনি পালিয়ে বেড়াচ্ছেন। নিরাপত্তাহীনতায় ভুগছেন তার পরিবারের সদস্যরাও। এ ঘটনায় সোমবার সকালে নিরাপত্তা চেয়ে রূপগঞ্জ থানায় জিডি করেছেন। এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মো. জসিমউদ্দিন বলেন, ব্যবসায়ীর জিডি পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।