December 5, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

শ্বশুরবাড়ি বলে কথা-প্রধানমন্ত্রী

শ্বশুরবাড়ি বলে কথা-প্রধানমন্ত্রী

শ্বশুরবাড়ি বলে কথা-প্রধানমন্ত্রী

শ্বশুর বাড়ি বলে কথা। কাজেই একটু বেশি কথা শুনতেই হয়। করোনার ঝামেলা চলে গেলে আবার আসবো। গণভবন থেকে ভিডিও কনফারেন্সে হাস্যজ্জ্বল ছলে এমন কথা বললেন রংপুরের পুত্রবধূ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার রংপুরের পীরগঞ্জ উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধনকালে স্থানীয়দের সঙ্গে মত বিনিময়ের সময় এ কথা বলেন তিনি।

ভিডিও কনফারেন্সে পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রাণী রায়ের সঞ্চালনায় স্থানীয় একজন উপকারভোগীর সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। উপকারভোগীও তার সঙ্গে কথা বলেন।

উপকারভোগী জানান, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের এখানে কোন চক্ষু চিকিৎসা সেবা ছিল না। এখন উপজেলা কমিউনিটি ক্লিনিকের ভিশন সেন্টারে চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। আমি এখানে চিকিৎসা সেবা পেয়েছি। সরকারিভাবে ওষুধপত্র, ড্রপ ও চশমা পেয়েছি। আমার স্বামীরও চোখের সমস্যা ছিল। তাকে এখান থেকে রংপুর নিয়ে গিয়ে অপারেশন করে চিকিৎসা দেওয়া হয়েছে। সে সুস্থ হয়েছে। এখন আমরা ভালো আছি। মাননীয় প্রধানমন্ত্রী আপনাকে ধন্যবাদ।

জবাবে প্রধানমন্ত্রী ওই উপকারভোগীকে বলেন, আমি খুব খুশি হলাম যে আপনারা উপকার পাচ্ছেন। এতেই আমি খুশি, এতেই আমার আনন্দ। স্থানীয়দের স্বাস্থ্য সুরক্ষা মানার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, করোনাভাইরাসের সময় সবাই সাবধানে থাকবেন। স্বাস্থ্য সুরক্ষাটা মেনে চলবেন। মাস্ক পরবেন।

প্রধানমন্ত্রী ওই উপকারভোগীকে প্রশ্ন করেন আরো কিছু বলতে চান? জবাবে উপকারভোগী বলেন, হ্যাঁ বলতে চাই- আমাদের এখানে চক্ষু চিকিৎসার যেন আরো বেশি সুযোগ-সুবিধা দেওয়া হয়। তখন প্রধানমন্ত্রী বলেন, অবশ্যই আমি সেই ব্যবস্থা করবো। শ্বশুর বাড়ি বলে কথা। একটু বেশি কথা শুনতেই হয়।

এসময় পীরগঞ্জ প্রান্তে উপস্থিত সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ কথায় হাততালি দেন। প্রধানমন্ত্রী তাদেরকে বলেন করোনার ঝামেলা চলে গেলে আবার আসবো।

উৎসঃ ভোরের কাগজ