November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

সুন্দরগঞ্জে ৭ বিদ্রোহী প্রার্থী আ.লীগ থেকে বহিষ্কার

সুন্দরগঞ্জে ৭ বিদ্রোহী প্রার্থী আ.লীগ থেকে বহিষ্কার

সুন্দরগঞ্জে ৭ বিদ্রোহী প্রার্থী আ.লীগ থেকে বহিষ্কার

গাইবান্ধা ঃ আগামী ২৮ নভেম্বর গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৩ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষে নির্বাচনে অংশ নেওয়ায় সাত বিদ্রোহী প্রার্থীকে দল থেকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাবেদ, সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ বদিরুল আহসান সেলিম, বেলকা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জহুরুল হক সরদার, রামজীবন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল হুদা, ধোপাডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের কুপন সদস্য জাহাঙ্গীর আলম চৌধুরী সুজা, কঞ্চিবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের কুপন সদস্য দুর্লভ চন্দ্র মণ্ডল ও কাপাসিয়া ইউনিয়ন আওয়ামী লীগের কুপন সদস্য মঞ্জু মিয়া।
সোমবার (১৫ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক আফরুজা বারী বহিষ্কৃত সদস্যদের নামের তালিকা ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, যুগ্ম আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম আহ্বায়ক হাফিজা বেগম কাকলী, আহসান আজিজার সরদার মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান উম্মে ছালমা, সফিউল ইসলাম আলম, উপজেলা শ্রমিকলীগ সভাপতি গণেশ শীল, পৌর যুবলীগ সভাপতি মারুফ হোসেন বাদল, সাবেক কাউন্সিল সাজু মিয়া প্রমূখ।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক আফরুজা বারী জানান, আওয়ামী লীগের গঠনতন্ত্রের ৪৭ এর ‘ঠ’ ধারা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাদের বহিষ্কার করা হয়। এর আগে গত ৭ নভেম্বর বহিষ্কৃত সদস্যদের প্রার্থিতা প্রত্যাহার করে দল মনোনীত প্রার্থীর সঙ্গে কাজ করার আহ্বান জানানো হয়েছিল। কিন্তু তারা উপজেলা কমিটির সিদ্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হিসেবে ভোটে অংশ নেওয়ায় তাদের চূড়ান্তভাবে বহিষ্কার করা হয়।