June 14, 2021

Jagobahe24.com news portal

Real time news update

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে

সেফুদা গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে

সোশ্যাল মিডিয়ায় নানা ধরণের অশ্লীল, অসঙ্গতিপূর্ণ ভিডিওবার্তা ছড়িয়ে বছর দুয়েক আগে বেশ আলোচনায় আসেন সিফাত উল্লাহ ওরফে সেফুদা নামে এক প্রবাসী বাংলাদেশি। নানা বিষয় নিয়ে ফেসবুক লাইভে এসে অল্প সময়ে ‘তারকা’ বনে যান সেফুদা। সেফুদা বর্তমানে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন বলে খবর পাওয়া গেছে।

মঙ্গলবার বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া এক ভিডিও বার্তায় তিনি দেশবাসীর কাছে তার রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন।

ভিডিওটিতে দেখা গেছে, সিফাত উল্লাহ ওরফে সেফুদার নাকে অক্সিজেন লাগানো রয়েছে। হাতে ক্যানোলার মাধ্যমে দেয়া হচ্ছে স্যালাইন। অসুস্থ সেফুদার চোখ দেখেই বোঝা যাচ্ছে, তিনি খুব অসুস্থ। তার শারীরিক অবস্থা ভালো নয়।

ভিয়েনা বাঙালি কমিউনিটির পরিচিত মুখ ও প্রবাসী সাংবাদিক ফিরোজ আহমেদ বলেছেন, সেফুদা সেখানকার একটি হাসপাতালে গত ১ সপ্তাহ ধরে ভর্তি আছেন। তবে তিনি করোনায় আক্রান্ত কি-না সে খবর পাওয়া যায়নি।

সিফাত উল্লাহ ওরফে সেফুদার গ্রামের বাড়ি চাঁদপুরে। ১৯৯০ সাল থেকে তিনি অস্ট্রিয়ার রাজধানীর ভিয়েনায় বসবাস করছেন। তার পুরো নাম সেফাতউল্লাহ মজুমদার। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া করেছেন।