January 21, 2022

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

৩'শ শীতার্তকে কম্বল প্রদান!

৩'শ শীতার্তকে কম্বল প্রদান!

৩’শ শীতার্তকে কম্বল প্রদান!


পীরগঞ্জ রংপুর প্রতিনিধি ঃ
মাঝরাতে বাড়ী বাড়ী গিয়ে অস্বচ্ছল পরিবারের বয়োবৃদ্ধ শীতার্তদেরকে নিজ অর্থায়নে শীত বস্ত্র দিলেন মোঃ হিরু মিয়া। তিনি ঢাকা জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং পীরগঞ্জ সদর ইউনিয়নের খামার তাহিরপুর গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে।

গত মঙ্গলবার দিবাগত রাতে পীরগঞ্জের ৯ নং সদর ইউনিয়নের ৪ নং ও ৬ নং ওয়ার্ডের হিলি ও খামার তাহিরপুর গ্রামের ৩ শত বৃদ্ধ – বৃদ্ধাকে বাড়ী বাড়ী গিয়ে তিনি নিজ হাতে ওই শীত বস্ত্র প্রদান করেন। অসহায়দের পাশে দাঁড়াতে পেরে হিরু মিয়া তার প্রতিক্রিয়ায় বলেন, যে তীব্র শীত চলছে। তাতে যুবক ও মাঝ বয়সী মানুষেরাই কাহিল হয়ে পড়েছেন। আর বৃদ্ধদের অবস্থা আরও করুন। তাই মানবসেবার মানসিকতা নিয়ে মুরুব্বিদেরকে সামান্য শীতবস্ত্র প্রদান করলাম। তিনি আরও বলেন, এখন উত্তর জনপদে শীতের দাপট চলছে। তাই সমাজের বিত্তবানদেরকে শীতার্তদের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করছি। কম্বলগুলো বিতরণের সময় স্থানীয় কয়েকজন যুবককে সেচ্ছাসেবক হিসেবে নেন বলে জানা গেছে।

শীতবস্ত্র পেয়ে আপ্লুত হয়েছেন হিলি গ্রামের মমেনা বেওয়ার মতো অনেকেই। মমেনা বলেন, এই হিয়ালোত (শীত) বুজি বাঁচি ন্যা। এতুই ঠান্ডাত ঘরত থাকা যায় না। শিরশিরানি বাতাসে জেবনটা পার কস্ট! কম্বলখ্যান (কম্বল) পায়া খুব ভাল হলো। তার মতো অনেকেই এমন প্রতিক্রিয়া ব্যক্ত করলেন।