November 29, 2021

Jagobahe24.com

সত্যের সাথে আপোসহীন

অপেক্ষার অবসান ঘটিয়ে শুভ উদ্বোধন হল খানসামা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল

অপেক্ষার অবসান ঘটিয়ে শুভ উদ্বোধন হল খানসামা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল

অপেক্ষার অবসান ঘটিয়ে শুভ উদ্বোধন হল খানসামা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ অপেক্ষার অবসান ঘটিয়ে দিনাজপুরের খানসামা উপজেলা সদরে শুভ উদ্বোধন হল ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল। এতে সীমিত পরিসরে স্বাস্থ্য সেবা কার্যক্রম শুরু করলো উপজেলা স্বাস্থ্য বিভাগ।

সোমবার (১৫ নভেম্বর) সকালে উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে ফিতা কেটে ও নাম ফলক উন্মোচনের মধ্য দিয়ে নব-নির্মিত এই হাসপাতালটির শুভ উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী, এমপি।

এসময় উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ভারপ্রাপ্ত ডা. জাকিরুল ইসলাম, সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শামসুদ্দোহা মুকুল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শতাব্দী সাহা তিথি, ডা.নূর ফারিয়া আইরিন, ডা. রিজওয়ানুল কবির, ডা.মোস্তফা তাহমিদ, আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, আলোকঝাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মোকছেদুল গণি রাব্বু শাহ, উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীগণ এবং উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার জনগণের ভাগ্য পরিবর্তনে কাজ করে যাচ্ছে। তারই অংশ হিসেবে ছয়টি ইউনিয়নের এই উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাথে ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সেবা কার্যক্রম চালুর ফলে স্বাস্থ্য সেবা আরো গতিশীল হল। যার ফলে সহজেই এই এলাকা ও আশেপাশের মানুষ সহজেই সেবা পাবে।