জাতীয়

জনগণ পাশে থাকাতে পদ্মা সেতু বাস্তবায়ন করতে পেরেছি- প্রধানমন্ত্রী

ডেস্কঃ জনগণ পাশে থাকাতে পদ্মা সেতু বাস্তবায়ন করতে পেরেছি বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়নে দেশের ভেতরে-বাইরে অনেক চাপ ছিল। কিন্তু জনগণের আশীর্বাদ ছিল বলেই পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়ন হয়েছে।
বুধবার (১ জুন) আগারগাঁওয়ে এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় এসব কথা বলেন প্রধানমন্ত্রী। সভা শেষে সংবাদ সম্মেলনে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এ কথা জানান।
প্রধানমন্ত্রীর অনুশাসন তুলে ধরে পরিকল্পনামন্ত্রী বলেন, পদ্মা সেতু প্রকল্প শেষ পযর্ন্ত বাস্তবায়ন হয়ে গেলো। প্রকল্প বাস্তবায়নে নানা স্ট্রাগল ও চাপ ছিল বলে একনেক সভায় বলেন প্রধানমন্ত্রী। জনগণের আশীর্বাদ ও তারা পাশে ছিল বলেই পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। দেশের ভেতরে বাইরে অনেক প্রতিকূলতা ছিল এ বিষয়টি প্রধানমন্ত্রী আমাদের সঙ্গে খোলামেলা শেয়ার করেছেন। প্রধানমন্ত্রী বলেন, আমরা কাজটা করতে পেরেছি। এটা নিয়ে আনন্দে আপ্লুত ছিলেন তিনি।
যাদের বিদ্যুৎ বিল বাকি আছে তা দ্রুত সবাইকে পরিশোধ করতে বলেছেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, পাওনা বিদ্যুৎ বিল না দিলে লাইন কেটে দিতে হবে। সরকারি-বেসরকারি সবাইকেই বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে।’
দুই বছরেরও বেশি সময় পর সশরীরের একনেক বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments