September 08, 2024
রাজনীতি

হরিপুরে আওয়ামী সেচ্চাসেবক লীগের সংবাদ সম্মেলন

জসিম উদ্দীন ইতি, হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কালীগঞ্জ বাজারে সরকার মার্কেটের কার্যলয়ে হরিপুর আওয়ামী সেচ্চাসেবক লীগের একাংশ নেতাকর্মী সদ্য ঘোষিত হরিপুর আওয়ামী সেচ্চাসেবক লীগের নতুন কমিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শাহীন এর সাধারণ সম্পাদক পদ বাতিল চেয়ে সংবাদ সম্মেলন করেছেন হরিপুর উপজেলা আওয়ামী সেচ্চাসেবক লীগের নেতাকর্মী বৃন্দ।
সাংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হরিপুর আওয়ামী সেচ্চাসেবক লীগের আহবায়ক প্রদীব কুমার পাল (খোকন), সদ্য ঘোষিত কমিটির যুগ্ন সম্পাদক তারিফ হোসেন মানিক সরকার, হরিপুর সদর ইউনিয়নের সাধারণ সম্পাদক আওলাদ হোসেনসহ অনেকে।
সাংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সদ্য ঘোষিত কমিটির যুগ্ন সম্পাদক তারিফ হোসেন মানিক সরকার বলেন, সদ্য ঘোষনাকৃত হরিপুর আওয়ামী সেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান শাহীন তরুন যুবক এবং সল্প শিক্ষিত বেকার ছেলে তাকে দিয়ে শেখ হাসিনার হাত কখনও শক্তিশালী হবে না, শক্তিশালীর ছেয়ে বদলাম বেশি হবে।
তাই উক্ত পদ হতে অপসারণ করে যোগ্য ব্যক্তিকে দিয়ে শেখা হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য কেন্দ্রীয় নেতাকর্মী এবং ঠাকুরগাঁও জেলার নেতাকর্মীদের দৃষ্টি করার জন্য সাংবাদ সম্মেলন করা হয়েছে।
এবিষয়ে হরিপুর উপজেলার আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পাল, সাধারন সম্পাদক জিয়াউল হাসান মুকুল বলেন, সাংবাদ সম্মেলনে সেচ্চাসেবক লীগের নেতাকর্মী বৃন্দ যে দাবি উপস্থাপন করা হয়েছে উপজেলা আওয়ামীগের পক্ষে সেটা সমথর্ক রয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments