সারাদেশ

৪০ দিনের প্রকল্প (ইজিপিপি)র টাকা আত্মসাতের অভিযোগ

কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিথিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচী (ইজিপিপি) উপকারভোগীর টাকা আৎসাতের অভিযোগ উঠেছে।
৫ মে রবিবার সকালে উপজেলার ৩ নং নিতাই ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডের উপকার ভোগীদের হাতে মাত্র ২ হাজার করে টাকা দিয়েছে বলে তারা নাম না প্রকাশের সর্তে : অভিযোগ করে বলেন। আমরা এত কষ্ঠ করে মাটি কাটি আর মেম্বার, চেয়ারম্যানরা নতুন সদস্যদের নাম দিয়ে আমাদের টাকা কেঁটে তাদেরকে দিচ্ছে।শুধু ৩ নং নিতাই ইউপি নয় বরং ১ নং বড়ভিটা, ২ নং পুটিমারী, ৪ নং বাহাগিলি, ৫ নং চাঁদখানা, ৬ নং কিশোরগঞ্জ সদর, ৭ নং রণচন্ডি, ৮ নং গাড়াগ্রাম ইউনিয়নের একই অবস্থা। উপকার ভোগীদের টাকা কেঁটে মেম্বার ও চেয়ারম্যানরা ভাগাভাগি করে দিচ্ছে।
এ ব্যাপারে ৩ নং নিতাই ইউপি চেয়ারম্যান মোত্তাকিনুর রহমান আবুর মুঠোফোনে কল করলে তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয় নি।
উপজেলা প্রকল্প বাস্থবায়ন অফিসার আবুল হাসনাতের সাথে কথা হলে তিনি বলেন টাকা কম দেয়ার কোন অপশন নাই। একটি টাকাও কম দিতে পাড়বেনা।এ বিষয়ে কিশোরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার নূর-ই- আলম সিদ্দিকীর সাথে কথা হলে তিনি বলেন অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments