September 16, 2024
সারাদেশ

ফুলবাড়ীতে বিশ্ব পরিবেশ দিবসে প্রতিবন্ধী শিশুর অভিভাবকদের মাঝে চারা গাছ ও খেলনা বক্স বিতরণ॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
ফুলবাড়ী উপজেলায় বিশ্ব পরিবেশ দিবসে প্রতিবন্ধী শিশুর অভিভাবকদের মাঝে চারা গাছ ও খেলনা বক্স বিতরণ। রবিবার সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী উপজেলার শিবনগর ্ইউপির গঙ্গাপ্রসাদে প্রতিবন্ধী বিদ্যালয়, বেসিক আটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ে বিশ্ব পরিবেশ দিবসে প্রতিবন্ধী শিশু ও অভিভাবকদের মাঝে চারা গাছ ও খেলনা বক্স বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন বিদ্যালয়ের জমি দাতা ও বিদ্যালয়ের সভাপতি মোঃ খলিলুর রহমান।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশিষ্ট্য সমাজ সেবক মোঃ আতাউর রহমান মিল্টন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নীরু সামসুন্নাহার ও সাবেক শিবনগর ইউপি চেয়াম্যান মোঃ মামুনুর রশিদ চৌধুরী বিপ্লব।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের জমিদাতা মোঃ আফজাল হোসেন, প্রধান শিক্ষক ও বেসিক এনজিও নির্বাহী পরিচালক শ্যামল চন্দ্র সরকার, শিক্ষক পলাশ চন্দ্র রায়, ফজিলাতুন আদুরী, শফিকুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে মোঃ আব্দুল মজিদ সরকার, শ্রী মতিলাল চন্দ্র রায়।
বিশেষ অতিথি ও প্রধান অতিথি বিদ্যালয়ে পৌছিলে বিদ্যালয়ের শিক্ষকগণ তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরিশেষে স্কুল চত্তরে চারা গাছ রোপন করেন।
এ সময় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ সহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন। আয়োজনে ছিলেন, বেসিক অটিষ্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় গঙ্গপ্রসাদ, ফুলবাড়ী।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments