সারাদেশ

ফুলবাড়ী চাঁদপাড়া গ্রামে লাকী সরকারের ক্রয়কৃত সম্পত্তিতে ঘর নির্মাণে প্রতিপক্ষের বাঁধা॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার চাঁদপাড়া গ্রামের লাকী সরকারের ক্রয়কৃত সম্পত্তিতে ঘর নির্মাণে প্রতিপক্ষের বাঁধা ও ৬লক্ষ টাকার মালামাল চুরি।
ফুলবাড়ী উপজেলার দক্ষিণ সুজাপুর গ্রামের নিবাস চন্দ্র সরকারের কন্যা লাকী সরকারের লিখিত অভিযোগে জানা যায়, সুজাপুর মৌজার এসএ ৪৯০নং খতিয়ান এর ২২২৯ দাগের জমির মোট পরিমান ১.০২ এর মধ্যে ২৪ শতাংশ জমি এক পুত্র হবিবার রহমান ওছিয়ত সূত্রে প্রাপ্ত হন। বাকি ৭৮ শতাংশ সম্পত্তি রেখে মূল মালিক (এসএ) দারাজতুল্ল্যাহ মৃতুবরণ করেন। মৃত কালে ৫ পুত্র ৪ কন্যা রেখে যান এর মধ্যে এক কন্যা মোছাঃ রাবেয়া বেগম নি:সন্তান অবস্থায় মৃত্যুবরণ করেন। আপর বোন মোছাঃ রেজিনা বেগম ও তহমিনা বেগম এর নিকট থেকে লাকী সরকার ফারাজ মূলে দুই বোনের কাছ থেকে ৬ শতক ৬ শতক করে মোট ১২ শতক জমি গত ০৭/১০/২০২১ ইং তারিখে ফুলবাড়ী সাবরেজিষ্টার অফিসের ৪৭৬৪ নং দলিলে দাতা তহমিনার নিকট থেকে ক্রয় করেন। এর পর গত ১৬/০৯/২০২১ ইং তারিখে ৪৫৪৩ নং দলিল মূলে আপর বোনের নিকট থেকে ক্রয় করেন। গত ১৬/০৫/২০২২ ইং তারিখে প্রকৃত জমির মালিক লাকী সরকার বাড়ী করার জন্য সেখানে রড সিমেন্ট ইট ও অন্যান্য মালামাল নিয়ে গিয়ে কাজ করা শুরু করেন। ইতি মধ্যে পশ্চিম গৌরীপাড়া গ্রামের নিমতলা মোড়ের মোঃ নুরুল ইসলাম পিতা মৃত ফয়জার রহমান গংরা জমির মালিকানা দাবি করেন। লাকী সরকার জানান, প্রতিপক্ষ মো
 নুরুল ইসলাম তার লোকজন দ্বারা সেখান থেকে প্রায় সাড়ে ৬ লক্ষ টাকার রড, সিমেন্ট টিনের দুই ঘর, রাতের আধারে সন্ত্রাসী কায়দায় সব চুরি করে নিয়ে যায়। এই ঘটনায় লাকী সরকার গত ২৭/০৫/২০২২ ইং তারিখে ফুলবাড়ী থানায় অভিযোগ করলেও থানা কর্তৃপক্ষ তার অভিযোগ আমলে নেননি। বর্তমান সেখানে লাকী সরকারের বৈধ্য বিদ্যুতের মিটার রয়েছে। সে মিটারটিও চুরি করে নিয়ে যায়। প্রতিপক্ষরা লাঠিয়াল বাহিনী দ্বারা লাকী সরকারের ১২ শতক জায়গা দখল করার জন্য মরিয়া হয়ে উঠেছে। এ ব্যাপারে লাকী সরকার আইন প্রয়োগকারী আশুহস্তক্ষেপ কামনা করেছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments