রাজনীতি

ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ মিছিল পুলিশের বাধাঁ

জসীম উদ্দিন ইতি, ঠাকুরগাঁও: গ্যাস সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে পুলিশের বাধাঁ উপেক্ষা করে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি।
শনিবার (১১ জুন) দুপুর সাড়ে ১২টায় শহরের বিএনপি কার্যালয় হতে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে চৌরাস্থা তাতীঁপাড়া কালিবাড়ি হয়ে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় পুলিশ মিছিলে বাধাঁ দিলেও নেতাকর্মীরা বাধাঁ এড়িয়ে মিছিলে স্লোগান দিতে থাকে।
পরে বিএনপি অফিসের সামনে এক প্রতিবাদ সমাবেশে বিএনপির জেলা সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুর করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান, যুব দলের সভাপতি আবুনুর চৌধুরী, মহিলা দলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
বক্তব্যে বিএনপির নেতার বলেন, দ্রব্য মূল্য বৃদ্ধির জন্য সরকারের লোকদের দুর্নীতি দায়ী। এই করোনা মহামারীর মধ্যেও আওয়ামী লীগের নেতাকর্মীরা কোটিপতি হয়েছে। আর সাধারণ মানুষ নিঃস্ব হয়েছে। দেশের মানুষ খুব কষ্টে আছে। তাই একটা রাজনৈতিক দল হিসেবে আমাদের দায়িত্ব মানুষের কষ্ট লাঘব করা। তাই সকলের স্বার্থে আসুন আমরা সবাই মিলে ঐক্যবদ্ধভাবে এই সরকারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments