February 25, 2024
খেলা

তুর্কিমেনিস্তানের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরেছে বাংলাদেশ

এশিয়ান কাপ বাছাইয়ে গ্রুপ ‘ই’-তে নিজেদের দ্বিতীয় ম্যাচে শনিবার তুর্কিমেনিস্তানের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরেছে বাংলাদেশ। এর মাধ্যমে বাছাইপর্বের প্রথম দুটি ম্যাচের মধ্যে দুটিতেই হারল জামাল ভূইয়ারা। প্রথম ম্যাচে তারা মুখোমুখি হয়েছিল বাহরাইনের বিপক্ষে। তাদের বিপক্ষে হেরেছিল ২-০ গোলের ব্যবধানে।
তবে শনিবার তুর্কমেনিস্তানের বিপক্ষে সমানে সমানে লড়াই করে লাল-সবুজের প্রতিনিধিরা। কিন্তু শেষ মুহূর্তের গোলে হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।মালয়েশিয়ার কুয়ালালামপুরের বুকিত জলিল জাতীয় স্টেডিয়ামে হওয়া ম্যাচটিতে ৭ মিনিটের সময় প্রথম গোল হজম করে বাংলাদেশ। তুর্কমেনিস্তানের হয়ে বলটি জালে জড়ান আন্নাদুরদিয়েভ আলতিমিরাত।
কিন্তু এ গোলটি শোধ করতে বেশিক্ষণ সময় নেয়নি বাংলাদেশ। মাত্র পাঁচ মিনিট পর ম্যাচের ১২ মিনিটের সময় গোলটি শোধ করে দেন মোহাম্মদ ইব্রাহিম। প্রথমার্ধে দুই দলের কেউ আর বল জালে জড়াতে পারেনি।
ম্যাচের ৭৭ মিনিটের সময় তুর্কমেনিস্তানের আর্সলানমিরাত আমানাও গোল করে দলকে এগিয়ে নেন। শেষ দিকে এ গোল শোধ করার সুযোগ পেয়েও তা কাজে লাগাতে ব্যর্থ হওয়ায় হারের স্বাদ নিয়ে মাঠ ছাড়তে হয় বাংলাদেশকে। বাছাইপর্বে নিজেদের তৃতীয় ম্যাচে স্বাগতিক মালয়েশিয়ার বিপক্ষে ১৪ জুন মুখোমুখি হবে বাংলাদেশ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments