সারাদেশ

খানসামায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

ফারুক আহম্মেদ খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের খানসামা উপজেলায় গতকাল মঙ্গলবার (২১ জুন) দুপুরে উপজেলার খামারপাড়া ইউনিয়নের কায়েমপুর গ্রামের (নানচি পাড়ায়) এ ঘটনা ঘটে। আত্মহননকারী সালমা আক্তার (২৮) ঐ এলাকার আনসার ভিডিপির সদস্য আমির উদ্দিন (৩৫) এর সত্রী ও পার্শববর্তী নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ইউনিয়নের শামসুল ইসলামের একমাত্র মেয়ে।পারিবারিক সুত্রে জানা যায়, আত্মহননকারী দুই সন্তানের জননী। বড় ছেলে আবদুল গনি (৮) ও ছোট ছেলে ওমর ফারুক আড়াই বছর ।
এ বিষয়ে স্থানীয় (দক্ষিণ মাঝা পাড়ার) শাহিনুর ইসলাম (৩৮) জানান,আমি দুপুরে গোসল করার সময়ে আমার সত্রীর মাধ্যমে শুনতে পাই, পরে ঘটনাস্থলে গিয়ে দূর থেকে আÍহননকারীর ভাতিজা শাহিন লাশ নিচে নামায়।
 কি কারণে এই আত্মহত্যা ঘটনা ঘটতে পারে সেই বিষয়ে জানতে চাইলে তিনি জানায়,আজ থেকে ২-৩ দিন আগে ওর শাশুড়ির সাথে ঝগড়া হয়েছিল, কিন্তু আজকে কোন ঝাগড়া হয়নি। তারপরও কেন যে এই ঘটনা ঘটলো তা জানি না।
তবে এই বিষয়ে নিহত সালমা আক্তারের চাচাতো ভাই মহির উদ্দিন অভিযোগ করে বলেন,আমার বোন আত্মহত্যা করতে পারে না। ওকে মেরে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। থানায় অভিযোগ করা হয়েছে কিনা সে ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি বলেন, দেখি আমরা আলোচনা করে সিদ্ধান্ত নিয়ে থানায় যাব।
এই রিপোর্ট করা পর্যন্ত (রাত সাড়ে ৮টা) এ বিষয়ে খানসামা থানা পুলিশ জানিয়েছে, আমরা খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে ময়না তদন্তর জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের জন্য ব্যবস্থা করা হচ্ছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments