February 06, 2023
অপরাধ

ফুলবাড়ী সীমান্তে ২৯বিজিবি চোরাচালান অভিযান চালিয়ে ৫৪ লক্ষ টাকার ৮ হাজার টাকার ভারতীয় বিভিন্ন মাদক আটক ॥

দিনাজপুর প্রতিনিধিঃ
ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্ত এলাকায় ১লা জানুয়ারি থেকে ৩১ মে পর্যন্ত চোরাচালান অভিযান চালিয়ে ৫৪ লক্ষ ৮ হাজার ৪০৫ টাকার মাদকসহ ৮জন চোরাকারবারীকে আটক করেন।
ফুলবাড়ী ২৯ বিজিবি সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ৪৩৬ বোতল ভারতীয় ফেন্সিডিল, ২৩২ বোতল এমকে ডিল, ৭৮৬ পিস ইয়াবা ট্যাবলেট, ১৫.৩৫ কেজি গাঁজা, ২৭১ বোতল বিদেশী মদ, ৫৬০০ পিস নেশাজাতীয় ইনজেকশন, ১৮৩ পিস নেশাজাতীয় ট্যাবলেট, ৭ হাজার ১৮৬ বোতল বাংলাদেশী যৌন উত্তেজক সিরাপ, ১৪.৫ লিটার বাংলাদেশী চোলাই মদ, ৩টি গরু বাইসাইকেল, ৮টি মোটরসাইকেল, ১টি কষ্টি পাথরের মূর্তি, ১টি ব্যাটারী চালিত ভ্যান, ৮টি মোবাইল এবং সীমান্তের ওপার থেকে চোরাপথে আসা বিভিন্ন প্রকার প্রসাধনী সামগ্রী আটক করেন। যাহার আনুমানিক বাজারমূল্য ৫৪ লক্ষ ৮ হাজার ৪০৫ টাকা।
চোরাচালানের সাথে জড়িত থাকায় বিজিবি ৮জনকে আটক করে তাদের বিরুদ্ধে চোরাচালানের মামলা দায়ের করেন। ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলমগীর কবির (পিএসসি) জানান, বিজিবি সদস্যরা সীমান্ত রক্ষার পাশাপাশি চোরাচালান বিরোধী অভিযানের অংশ হিসেবে মাদক নির্মুলের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত ‘‘জিরো টলারেন্স” নীতি নিশ্চিতকল্পে বিজিবি কাজ করে যাচ্ছে। বিজিবি সদস্যরা অত্যন্ত প্রতিকূল পরিবেশে জীবনের ঝুঁকি নিয়ে মাদক নিমুল অভিযান পরিচালনা করে আসছে। তিনি আরও জানান, সীমান্তে চোরাচালান, নারী-শিশু পাচার এবং অনাকাঙ্খিত হত্যা শূন্যের কোঠায় এসেছে।
তিনি দায়িত্বভার পাওয়ার পর সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments